রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুন) সকালে উপজেলার মালিগ্রাম বাজারের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের আট্টাভাষড়া গ্রামের লিটন শেখের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত রবিউল ইসলাম বাড়ি থেকে চায়না প্রজেক্টে কাজে যাচ্ছিলেন। সকাল ৯টায় খুলনা থেকে ঢাকাগামী নকশিকাঁথা ট্রেনে নিচে কাটা পড়ে তিনি নিহত হন।

নিহতের বাবা লিটু শেখ বলেন, দেড় মাস ধরে চায়না প্রজেক্টে শ্রমিক হিসেবে কাজ নেন রবিউল। ভালো মানুষ বাড়ি থেকে বের হয়েছে। কী কারণে এমন হলো এ বিষয়টি আমার জানা নেই। তবে বাড়ি থেকে কোনো রাগারাগির ঘটনা ঘটেনি। আমি তদন্তপূর্বক বিচার চাই।

রাজবাড়ী রেলওয়ে থানার উপপরিদর্শক (এএসআই) প্রফুল্ল কুমার কালবেলাকে বলেন, নিহত রবিউল চায়না প্রজেক্টে শ্রমিক হিসেবে কাজের জন্য সকালে বের হন। মালিগ্রাম এলাকায় সে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে নিহত হয়েছেন। মৃত্যুর আলামত দেখে প্রাথমিক ধারণা করছি, ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সে আত্মহত্যা করতে পারে।

তিনি বলেন, মরদেহ ট্রেনলাইনের মধ্যখানে পাওয়া গেছে। নিহতের মাথা থেতলে ও হাত-পা ভেঙে গেছে। নিহতের লাশ সুরতহালের পরে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন