শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ী বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ক্রীড়া একাডেমীর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টিত

ফুলবাড়ী বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ক্রীড়া একাডেমীর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টিত

এন,এম,সজীব বিরামপুর থেকেঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ক্রীড়া একাডেমীর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান (এমপি), আদীবাসি ওয়ান ডে ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ অনুষ্টিত হয়েছে। ৪ সেপ্টেম্বর (সোমবার) সকাল থেকে সন্ধ্য পর্যন্ত ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে উক্ত টুর্ণামেন্টটি অনুষ্টিত হয়।

মোস্তাফিজুর রহমান ফিজার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ফারজানা রহমান শিমলার দিক নির্দেশনায় ও অস্তা সোশ্যাল ডেবেলপমেন্ট অর্গানাইজেশন এর সার্বিক সহযোগীতায় উক্ত টুর্ণামেন্ট এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপত্বি করেন ফুলবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মিজানুর রহমান। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, ফুলবাড়ী পৌরসভার প্রধান প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, ফুলবাড়ী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার,

বেতদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্ঠা উদিয়মান তরুণ সমাজ সেবক আজম মন্ডল রানা, ফুলবাড়ী পৌর যুবলীগের আহব্বায়ক মনিরুজ্জামান মানিক। খেলার সার্বিক পরিচালনায় ছিলেন, বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ক্রীড়া একাডেমীর পরিচালক তারিকুজ্জামান শুভ। খেলার শুরুতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন অতিথিবৃন্দ ও একাডেমীর সকল সদস্যবৃন্দ।

উক্ত খেলায় চাম্পিয়ন হয় নেপাল হাসাদা আদিবাসী ফুটবল টিম এবং রানার্স আপ হয় আদীবাসি ফুটবল একাডেমী দিনাজপুর। খেলা শেষে চাম্পিয়ন ও রার্সাআপ উভয় দলকে পুরুষ্কৃত করেন উপস্থিত অতিথিবৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন