শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হ্যাটট্রিক মনোনয়ন প্রাপ্ত এমপি শিবলী সাদিক কে চার উপজেলার মানুষ বরণ করতে ঘোড়াঘাটে জনতার ঢল

হ্যাটট্রিক মনোনয়ন প্রাপ্ত এমপি শিবলী সাদিক কে চার উপজেলার মানুষ বরণ করতে ঘোড়াঘাটে জনতার ঢল

এন,এম,সজীব:
দিনাজপুর-৬ আসনের হ্যাটট্রিক মনোনয়ন প্রাপ্ত এমপি শিবলী সাদিক ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় আগমন উপলক্ষে চার উপজেলার মেনরোর্ড সংলগ্ন বাজার গুলোতে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ- (২৮ নভেম্বর) মঙ্গলবার: সকালে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার জিরো পয়েন্ট থেকে শিবলী সাদিক মহোদয় কে চার উপজেলা হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থক জনগোষ্ঠীসহ সুভাকাংখিগন ফুলের মালা দিয়ে বরণ করেন এবং ফুলের পাপড়ি ছিটিয়ে  শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তথসঙ্গে উপস্থিত সকলের সঙ্গে দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করেন এমপি শিবলী সাদিকসহ সকলেই।

উল্লেখ্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ ইং এর রবিবার (২৬ নভেম্বর) বিকেলে গণভবন থেকে সারাদেশের ৩০০ আসনের সাথে দিনাজপুর-৬ আসনের মনোনয়ন ঘোষণা করেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দিনাজপুর-৬ আসনে তৃতীয় বারের মত চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন ঘোষণা করায়,চার উপজেলা তথা ঘোড়াঘাট,নবাবগঞ্জ,হাকিমপুর,বিরামপুর,উপজেলার আওয়ামী লীগের সর্বস্থরের দলীয় নেতাকর্মীদের আনন্দ  শোভাযাত্রা ও আনন্দ মিছিল,বিভিন্ন গাড়ি বহরে উন্নয়নের গানে গানে  জয়বাংলা স্লোগানে রাজপথ মুখরিত করে।

এমপি শিবলী সাদিক মহোদয় ঘোড়াঘাট উপজেলার জিরো পয়েন্টে চার উপজেলা সকলের উপস্থিতি যোগদান শেষে তিনি নবাবগঞ্জ,হাকিমপুর,বিরামপুর,স্বপ্নপুরীর উদ্দেশ্য রওনা দেন, এবং রানিগঞ্জ,ভাদুরিয়া,দলারদর্গা,হাকিমপুর হিলি,বিরামপুর,
নবাবগঞ্জ পথসভায়,এমপি শিবলী সাদিক আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকলের উদ্দেশ্য বিশেষ বক্তব্যে নৌকার পক্ষে সকলকে একহয়ে কাজ করার আহবান জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন