বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় আব্দুল্লাহ আল ফাহিম (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগষ্ট) রাতে পার্বতীপুর-ফুলবাড়ী রেল পথের তাপবিদ্যুৎ কেন্দ্র আবাসিক গেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। সে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকির পাড়া গ্রামের মাসুমের ছেলে।
স্থানীয় লোকজন জানায় , ১০ ম শ্রেনিতে পড়ুয়া শিক্ষার্থী দীর্ঘদিন যাবৎ ফাহিম মানসিক রোগে আক্রান্ত ছিলো। সকাল ১০ টার দিকে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলো সে। বিকেলে তাকে ঘটনাস্থল রেল লাইনের পাশে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়। সন্ধ্যা ৭ টার দিকে রেলের ৩৬৮/৪ নম্বর খুটির কাছে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর সাজিদ হাসানের নেতৃত্বে ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।
নিহতের চাচা জিয়াউর রহমান বলেন, দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগছিলো ফাহিম। কয়েকমাস আগে বাড়ি থেকে নিখোঁজ হলে প্রায় ২৫দিন পর ঢাকা থেকে তাকে উদ্ধার করা হয়।
পার্বতীপুর রেল থানার ওসি সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে উদ্ধর্তন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন