রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে মাইক্রোর ধাক্কায় এক শিশু নিহত

রাজারহাটে মাইক্রোর ধাক্কায় এক শিশু নিহত
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে মায়ের সঙ্গে ছাগল নিয়ে বাড়ীতে ফেরার সময়ে সড়ক পারাপারের মাইক্রোর ধাক্কায় নিহত হয়েছে ছোট্ট শিশু আঁখিমনি।
৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ১১টায় রাজারহাট উপজেলার শিমুলতলা এলাকায় রাজারহাট টু তিস্তা সড়কে দুর্ঘটনাটি ঘটে।প্রতিবেশীরা বলেন সড়ক ও রেললাইনের উত্তরদিক থেকে আঁখি ও আঁখির মা তাদের ছাগল নিয়ে বাড়িতে আসার জন্য বাড়ীর কাছেই রাজারহাট টু তিস্তা সড়ক পার হতে গেলে তিস্তাগামী একটি মাইক্রোর ধাক্কায় গুরুতর আহত হয় আঁখি মনি।
মাইক্রোর ধাক্কায় গুরুতর আহত আঁখি মনিকে চিকিৎসার উদ্দেশ্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সন্ধ্যা ৬টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।আঁখি মনি সড়কে পড়ে থাকলেও তিস্তা অভিমুখে তীব্র গতিতে মাইক্রো নিয়ে ছুটে ঘাতক চালক। আঁখিমনি রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের পুনকর গ্রামের আমিনুর ইসলামের ছোট মেয়ে আখিমনি(৭)।ছোট্ট শিশু আঁখিমনির মৃত্যুতে পরিবার ও প্রতিবেশীর মাঝে শোকের ছায়া নেমে আসে।শনিবার সকাল সাড়ে ১১টায় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।রাজারহাট থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুল্লা হিল জামান বলেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শোকসন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা রইলো।মাইক্রোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আটকানো সম্ভব হয়নি। স্থানীয়রা তাৎক্ষণিক চেষ্টাও চালিয়েছেন।, বাট যিনি মাইক্রোটি চালানেন তিনিতো দাড়াতে পারতেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন