রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে অটোভ্যানে গরুবাহী ভটভটির ধাক্কা, নিহত ১ আহত ৬

ঘোড়াঘাটে অটোভ্যানে গরুবাহী ভটভটির ধাক্কা, নিহত ১ আহত ৬

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে কোরবানির গরু বহনকারী ভটভটির সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে আলতাব হোসেন (৪৫) নামে ভ্যান যাত্রী নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন ভটভটিতে থাকা ৬ জন গরু ব্যবসায়ী।

বৃহঃস্পতিবার (১৩ জুন) দুপুর ১টায় উপজেলার কলাবাড়ি এলাকার ব্রাক অফিসের পাশে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তি দিনাজপুর হাকিমপুর উপজেলার ষষ্ঠীপাড়ার আলতাব হোসেন। নিহত ও আহত সকলে রানীগঞ্জ বাজারে গরুর হাটে কুরবানির গরু কেনা-বেচা করতে যাচ্ছিলেন।

অপরদিকে হাসপাতালে ভর্তি গুরুতর আহতরা হলেন, বিরামপুর উপজেলার কসবা গ্রামের মৃত হাফিজউদ্দীনের ছেলে ফারুক ইসলঅম (৫০), একই গ্রামের নাসিরুদ্দীনের ছেলে ইসরাফিল (২১) ও ইমরান মিয়া (৪০), মুকন্দপুর গ্রামের রিয়াজউদ্দীনের ছেলে আঃ রশিদ (৫৫) ও রফিকুল ইসলাম (৪০) এবং নবাবগঞ্জ উপজেলার দাউদপুর শফিকুল ইসলাম (৩৩)।

ভটভটিতে থাকা প্রত্যক্ষদর্শী ফারুকুল ইসলাম জানান, দুপুরের দিকে গরু বহনকারী একটি ভটভটিতে গরুসহ আমার কয়েকজন রাণীগঞ্জ হাটে যাচ্ছিলাম। এসময় আমাদের ভটভটি সামনে থাকা একটি অটোভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যানের এক যাত্রী নিহত হন এবং ভটভটিতে থাকা ৬ জন গুরুতর আহত হই। পরে ফায়ার সার্ভিসের সদস্য, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত  মেডিকেল অফিসার ডাঃ সাদিয়া আফরিন বলেন, আহত ৬ জনের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে। একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। এদের মধ্যে কারও হাত-পা ভেঙে গেছে এবং মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় নাক-মুখ দিয়ে রক্ত ঝরছিল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, দুর্ঘটনায় পতিত দুটি বাহন আমাদের হেফাজতে আছে। মরদেহ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারকে খবর দিয়েছি। তারা এলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন