শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে বিএনপি,র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

ফুলবাড়ীতে বিএনপি,র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
সারা দেশের ন্যায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর ২০২৪) বিকালে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফুলবাড়ী উপজেলা শাখা।
এর আগে সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।পরে বিকাল ৪টায় বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত, ছাত্রজনতার আন্দোলনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং দেশ নায়ক তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনায় উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন সরকারের সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরাবুর রহমান পাশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মুকুল। এ সময় আরো বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাস্টার, শিমুলবাড়ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুকু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম বাবুল, সদস্য সচিব মাহফুজুল হক সুমন, কৃষক দলের সদস্য সচিব সেরাজুল ইসলাম সেরা, কুড়িগ্রাম জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক অর্নব, যুবদলের আহবায়ক আব্দুল খালেক, সদস্য সচিব অপূর্ব লাল সেন, যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান, আজিজুল হক, ছাত্রদলের আহ্বায়ক রেজাউল ইসলাম রেজা প্রমূখ।
এ সময় উপজেলা বিএনপি সহ যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল, ছাত্র দল ও উপজেলার ছয় ইউনিয়ন থেকে আগত সহস্রাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন। অন্য দিকে ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নজির হোসেনের নেতৃত্বে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন