বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে শেখ কামালের জন্মদিন পালিত

ঘোড়াঘাটে শেখ কামালের জন্মদিন পালিত
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সভা,স্মৃতিচারণ ও দোয়ার মধ্য দিয়ে দিবসটি পালন করেছে উপজেলা প্রশাসন।
শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মাহমুদুল হাসান।
এ সময় উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার, অধ্যক্ষ এস.এম.মনিরুল ইসলাম,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, একাডেমিক সুপার ভাইজার ধীরেজ সরকার, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার, শিক্ষক মনোরঞ্জন মোহন্ত ভূট্ট সহ অনেকে উপস্থিত ছিলেন।
পরে বেলা ১১টার দিকে জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা যুব উন্নয়ন অধিদফতরের পক্ষ থেকে দু’জন কে চেকের মাধ্যমে ৪০ হাজার করে টাকা পাশাপাশি দশ জনকে গাছের চারা বিতারণ করা হয়।
ক্রীড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল ১৯৪৯ সালের এই দিনে তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ই আগস্টের কালরাত্রিতে মাত্র ২৬ বছর বয়সে নির্মম-নিষ্ঠুর বর্বরোচিত হত্যাযজ্ঞের শিকার হয়ে শাহাদাত বরণ করেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন