শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে সিরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে জামায়াত ইসলামীর গণ সমাবেশ 

ফুলবাড়ীতে সিরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে জামায়াত ইসলামীর গণ সমাবেশ 
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষ্যে জামায়াত ইসলামী বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখার আয়োজনে গণ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
রোববার( ১৬ সেপ্টেম্বর) বিকালে ফুলবাড়ী কাচারী মাঠে অনুষ্ঠিত এ গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মাজলিশে শুরা সদস্য ও কুড়িগ্রাম জেলা জামায়াত ইসলামীর আমির মাওলানা মোঃ আব্দুল মতিন ফারুকী।
জামায়াত ইসলামী বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখার আমির মাওলানা মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে এবং উপজেলা সেক্রেটারী মাওলানা আব্দুর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি সহ জেলা সহকারী সেক্রেটারী মাওলালা মোঃ আব্দুল হামিদ, কুড়িগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট মোঃ ইয়াছিন আলী সরকার, উপজেলা কর্মপরিষদ সদস্য মাস্টার রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশেনের সভাপতি মাওলানা মোঃ সেকেন্দার আলী, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ফুলবাড়ী উপজেলা সমন্বয়ক মোঃ জাকারিয়া মিয়া বাধনসহ ইউনিয়নের সভাপতিগণ বক্তব্য রাখেন।
সমাবেশে বক্তরা বলেন, বিগত আওয়ামীলীগ সরকার দেশকে একটি অন্ধকার কুপের মধ্যে ফেলে দিয়েছিল। মহান আল্লাহ তায়ালা ৫ আগষ্ট ছাত্র জনতার বিপ্লবের মাধ্যমে স্বৈরচারকে পালিয়ে যেতে বাধ্য করে সেই অন্ধকার থেকে জাতিকে উদ্ধার করেছেন। ছাত্র জনতার তাজা রক্তের বিনিময়ে অর্জিত বিপ্লব ব্যর্থ করে দেওয়ার ষড়যন্ত্র এখনও চলছে। কিন্তু যে কোন ষড়যন্ত্র দেশের জনগনকে সাথে নিয়ে জামায়াত ইসলামী বাংলাদেশ রুখে দেবে ইনশাআল্লাহ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন