সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মধ্য রাতে সুখবর দিলেন পরীমনি!

মধ্য রাতে সুখবর দিলেন পরীমনি!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ফেসবুকে দিলেন নতুন চমক জানালেন সুখবর। ‘মা’ সিনেমার পর নিজের ব্যক্তিগত জীবন নিয়েই মিডিয়ায় আলোচনায় ছিলেন পরী। তবে এবার ব্যক্তিগত জীবন নয়, ভক্তদের সুখবর দিয়েছেন তার কাজের। রেবাবার রাতে পরী তার ফেসবুকে জানান, খুব শিগগিরই আসতে চলেছে পরী অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’।

পরী তার স্ট্যাটাসে ‘পাফ ড্যাডি’-র একটি পোস্টার শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করা আজাদ আবুল কালামকে। তিনি একটি কালো চশমা পরে আছেন। আর চশমার গ্লাসে ভেসে উঠেছে দুইটি মুখ।

এ ছবির ক্যাপশনে পরী লেখেন, আধ্যাত্মিক শক্তি নাকি অন্ধভক্তি? কোনটা সত্যি? নাকি পুরোটাই ফাঁকি? আসছে নতুন ওয়েব ফিল্ম ‘PUFF DADDY’। দেখতে পাবেন শুধুমাত্র Bongo তে।

ওয়েব সিরিজটিতে আজাদ আবুল কালাম, পরীমনি, সজল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকত উল্লাহ, মৌটুসি বিশ্বাস প্রমুখ। ২০১৯ সালের ২৩ মে বিশাল সেট নিয়ে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছিল। তবে অভিনয়শিল্পীদের শিডিউল জটিলতায় এই সিরিজের কাজ ফাইনালি শেষ হয় চলতি বছর। ধারণা করা হচ্ছে, এ মাসের শেষের দিকেই অনলাইন প্ল্যাটফর্ম ‘বঙ্গো’তে মুক্তি পাবে সিরিজ

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন