শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ইউএস বাংলার ফ্লাইটে দেশে ফিরলেন মাশরাফি

ইউএস বাংলার ফ্লাইটে দেশে ফিরলেন মাশরাফি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক বলা হয় মাশরাফি বিন মুর্তজাকে। তবে ক্রিকেটের বাইরেই মুর্তজার এখন ধ্যান-জ্ঞান। নড়াইল এক্সপ্রেস’খ্যাত ক্রিকেটার এলাকাটির হয়েই বর্তমানে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করছেন। সম্প্রতি পরিবার নিয়ে শ্রীলঙ্কা ও মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন মাশরাফি। এরপর স্ত্রী সুমনা হক সুমিকে নিয়ে ইউএস বাংলা এয়ারলাইনসের ফ্লাইটে মালদ্বীপ থেকে আজ (২৫ জুলাই) দেশে ফিরেছেন।

পরবর্তীতে বিমানবন্দরে সস্ত্রীক মাশরাফিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় ইউএস বাংলা কর্তৃপক্ষ। এরপর সংস্থাটি নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেইজে জানায়, ‌‘আমাদের বোর্ডে আপনাকে পেয়ে আমরা গর্বিত। আনন্দদায়ক এই জার্নিতে আমাদের অন্তর্ভূক্ত করায় অনেক ধন্যবাদ।’

কিছুদিন আগে তামিম ইকবালের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘটনায় নতুন করে লাইমলাইটে দেখা মেলে মাশরাফির। তার মাধ্যমেই প্রধানমন্ত্রী তামিমকে ডেকে পাঠান। এরপরই দেড়মাস ছুটি নিয়ে ফের ক্রিকেটে ফেরার ঘোষণা দেন এই বাঁ-হাতি ওপেনার। তবে নেতা মাশরাফিকে নিয়েই এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসার জোয়ার বয়ে যায়।

অন্যদিকে ওয়ানডে বিশ্বকাপে জাতীয় দলের হয়ে মেন্টর পদে মাশরাফি থাকবেন কিনা সম্প্রতি সেই আলোচনাও চলছে। এ নিয়ে শুরুতে একবারই শুধু মন্তব্য করেছিলেন সাবেক এই টাইগার অধিনায়ক। এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় মাশরাফিকে দলের মেন্টর হিসেবে বিশ্বকাপে চাওয়ার কথা জানান তামিম। ওয়ানডে অধিনায়কের সেই ইচ্ছায় প্রধানমন্ত্রীও সাড়া দিয়েছেন। তবে মাশরাফিকে দলের সঙ্গে নেওয়ার বিষয়ে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি বিসিবি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন