রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্জের ওসমানীর ওয়ার্ড মাস্টার রওশন বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্জের ওসমানীর ওয়ার্ড মাস্টার রওশন বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

 

সিলেট অফিস :সিলেট ওসমানীর ওয়ার্ড মাষ্টার হাবিবের অপসারণের দাবী জানিয়েছেন সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ।

সম্প্রতি অনিয়ম দুনীতির অভিযোগ এনে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের ওয়ার্ড মাস্টার রওশন হাবিবের অপসারণের দাবী জানিয়েছে, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখা।

এক প্রেসবিজ্ঞপ্তিতে মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখা ওসমানী মেডিকেল কলেজের ওয়ার্ড মাস্টার হাবিব রওশনের বিরুদ্ধে বিস্তর অভিযোগ করেন মুক্তিযোদ্ধা মঞ্চ দপ্তর সম্পাদক তামিম।

এসব অভিযোগের মধ্য রয়েছে-
ক্যাজুয়েলিটি বিভাগসহ দু’টি ওটির ওষুধসহ সরঞ্জাম বিক্রি, জরুরি বিভাগের ট্রলি বাণিজ্য, লেবারওয়ার্ডে নিজের বলয়ের মাসি নিয়োগ ও ওষুধ বাণিজ্য, টাকার বিনিময়ে ওটিতে কর্মচারী বদলি, প্রতি ওয়ার্ড থেকে প্রতি রোস্টারে নির্ধারিত টাকা আদায়, হাসপাতালের কোয়ার্টার ব্যবহার না করে অনিয়মতান্ত্রিকভাবে ধোপা কোয়ার্টারে বসবাস, মহিলা কর্মচারীদের হয়রানি ও আউটসোর্সিং কোম্পানিতে কর্মচারী নিয়োগে টাকা আদায়। তার বিরুদ্ধে উত্থাপিত সব অভিযোগের কারণেই ওসমানী হাসপাতালের সেবার মান নিয়ে বারবার প্রশ্ন উঠছে।

জনসাধারণের কথা চিন্তা করে অনিয়ম দুর্নীতির অভিযোগ তদন্ত পুর্বক রওশন হাবিবকে আগামী ৩ দিনের মধ্যে অপসারণ না করলে আগামীতে কঠোর কর্মসুচী দিবে বলে জানিয়েছেন সংগঠনটি।

ওয়ার্ড মাস্টার রওশন হাবিব জানান,বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখা তার বিরুদ্ধে উত্থাপিত সকল অভিযোগকে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে মন্তব্য করেছেন তিনি আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন