রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নির্বাচনে আসুন, না হলে আম-ছালা দুটোই যাবে: বিএনপিকে ওবায়দুল কাদের

নির্বাচনে আসুন, না হলে আম-ছালা দুটোই যাবে: বিএনপিকে ওবায়দুল কাদের

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপনি কি ইতিহাস ভুলে গেছেন? আজকে অবাক লাগে,  মির্জা ফখরুল যখন বলেন, আওয়ামী লীগ নাকি জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য ষড়যন্ত্র করছে। দিনের আলোতে যাদের চক্ষু লজ্জা নেই। তারা অন্ধকারে বলতে পারে।

 

বৃহস্পতিবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে এসব কথা বলেন তিনি।

 

আগস্ট রক্তক্ষরণের মাস উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আগস্টে আমাদের বেদনা অশ্রু গড়িয়ে পড়ে। এই মাসে ভয়াল ট্র্যাজেডির স্মৃতি আমাদেরকে স্মরণ করিয়ে দেয়। আমাদের আন্দোলন, আমাদের সংগ্রাম, বঙ্গবন্ধুর আত্মহত্যা, বঙ্গবন্ধুর অবর্তমানে বিশ্বস্ত ঠিকানার নাম শেখ হাসিনা।

 

তিনি আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে কোথায় থেকে কোথায় নিয়ে এসেছে? ১৫ বছর আগের বাংলাদেশ আজকের বাংলাদেশ। অন্ধকার আজ থেকে আলোকিত করেছেন আজকের শেখ হাসিনা। এখানে মানুষ অভাব অনটনে থাকে, এখানকার মানুষ অন্ধকারে থাকে,  সেই বাংলাদেশকে আজকে উন্নত সমৃদ্ধ বাংলাদেশে রূপান্তরিত করেছে।

 

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এই দেশে তত্ত্বাবধায়ক সরকার আসবে না। এ বুলি বাদ দিয়ে নির্বাচনে আসুন। না হলে আম ছালা দুটোই যাবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন