রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

‘কাবিলা’কে না পেয়ে ‘হাবু’কে বিয়ে?

‘কাবিলা’কে না পেয়ে ‘হাবু’কে বিয়ে?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের সবচেয়ে জনপ্রিয় চরিত্র কাবিলা। সেই চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ। ২০২২ সালের ডিসেম্বরে খবর আসে বিয়ে করেছেন তিনি। সেসময় আক্ষেপ প্রকাশ করে একটি পোস্ট করেছিলেন রেজিনা খান তুলতুল। সেই রোজিনাই এবার বিয়ে করেছেন অভিনেতা চাষী আলমকে। যিনি ‘হাবু ভাই’ নামেই পরিচিত।
গত বছরের ১৭ ডিসেম্বর পলাশ ও তার স্ত্রীর ছবি আপলোড করে রেজিনা খান তুলতুল ক্যাপশনে লেখেন, ‘আমি স্বপ্ন দেখি তারে নিয়ে। আর সে স্বপ্ন সাজাল অন্য কাউকে নিয়ে! বাহ!’

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় ব্যাচেলর পয়েন্ট নাটকটির আরেক অভিনেতা চাষী আলমের সঙ্গে তুলতুল গাঁটছড়া বাঁধছেন। এরই মধ্যে ওই স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়ে নানা আলোচনা।

 

জানা যায়, তুলতুল ঢাকার মেয়ে। স্নাতকে পড়াশোনা করছেন। গতকাল (২৪ আগস্ট) ঘরোয়া আয়োজনে হয়েছে তার ও চাষীর গায়েহলুদের আসরটি। আত্মীয়, পরিবারের সদস্য এবং কাছের কয়েকজন বন্ধু ছিলেন এ আয়োজনে।

 

 

বিয়ে নিয়ে চাষী বলেন, ‘পারিবারিকভাবে আমাদের বিয়ে হচ্ছে। বেশ কিছুদিন আগে আমি মেয়ে দেখেছিলাম। আমার ও আমার পরিবারের সবার পছন্দ ছিল মেয়ে। একটু সময় হাতে নিয়ে করার কথা ছিল। আমি অফিসের কাজে কক্সবাজার ছিলাম। এর মধ্যে আমার চাচি, মা ও বড় বোন মিলে বিয়ের দিন ঠিক করে ফেলেছেন। তাদের কথা, দেরি হলে নাকি আমি আর বিয়ে করব না। কী আর করা।’

 

এদিকে আদৌ কি পলাশকে বিশেষ পছন্দ করতেন তুলতুল? খোঁজ নিয়ে জানা যায়, গত কয়েক বছর ধরেই ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিবারের সঙ্গে সম্পর্ক তুলতুলের। চাষীর সঙ্গে তার জানাশোনা বছর তিনেকের। অনেকের মতে, তারা প্রেম করেছেন। আর পলাশের সঙ্গেও বেশ ভালো যোগাযোগ তার। এ অভিনেতার বিয়ের পর নাকি অনেকটা মজার ছলেই ২০২২ সালের ডিসেম্বরে সেই পোস্টটা দিয়েছিলেন তুলতুল!

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন