বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

‘প্রিয়তমা’র সফলতাকে আটকাতে পারবে না সিন্ডিকেট: শাকিব খান

‘প্রিয়তমা’র সফলতাকে আটকাতে পারবে না সিন্ডিকেট: শাকিব খান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

শাকিব খানের ঈদের ছবি প্রিয়তমা দেশের শতাধিক সিনেমা হলে সাফল্যের সাথে প্রদর্শিত হচ্ছে। ঈদের দিন থেকে শাকিবভক্তরা ঝড়-বৃষ্টি উপেক্ষা করে সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখছেন। প্রচুর দর্শকচাপের কারণে এমন পরিস্থিতি তৈরি হয়েছে যে অনেকেই টিকিট না পেয়ে হল থেকে ফিরে যেতে বাধ্য হচ্ছেন। ‘প্রিয়তমা’র সাফল্য নিয়ে কথা বলেছেন শাকিব খান।

কিং খান বলেন, সাফল্য সবসময়ই আনন্দদায়ক। দর্শকদের আরেকটি ভালো সিনেমা উপহার দিতে পেরে ভালো লাগছে। চারদিকে প্রিয়তমা নিয়ে আলোচনা চলছে, মানুষের মুখে মুখে  প্রশংসার ঝড়- একজন শিল্পীর কাছে এর চেয়ে আনন্দের আর কী হতে পারে?

অভিনয়ের শুরু থেকেই দর্শকদের ভালোবাসায় সিক্ত আমি। ‘প্রিয়তমা’র হৃদয়ছোঁয়া গল্প দর্শকদের মন জয় করবে- এমনটাই প্রত্যাশা ছিল। প্রায় চার বছর ধরে সিনেমাটির গল্প আমরা হৃদয়ে লালন করে এসেছি। অবশেষে দর্শকরাও ‘প্রিয়তমা’কে সাদরে গ্রহণ করেছেন।

অনেকে বলছেন, প্রিয়তমার কাজ নাকি দ্রুত হয়েছে। তাদের উদ্দেশ্যে বলব, এটা দ্রুত হয়নি। শুধু শুটিংয়ের কাজ একটু দ্রুত হয়েছে। বাকি সব কাজ দীর্ঘদিনের প্রস্তুতিরই ফলাফল যার শুরু ২০১৯ সালে।

শুনতে পাচ্ছি, সিঙ্গেল স্ক্রিনের দর্শকরা টিকিট পাচ্ছেন না, সিনেপ্লেক্সেও একই অবস্থা। টিকিট না পেয়ে ফিরে যাচ্ছেন অনেক দর্শক। শো বাড়িয়ে দিলেই ঝামেলা মিটে যায়। কিন্তু কেন বাড়ানো হচ্ছে না তা আমি জানি না।

এদিকে সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’ সিন্ডিকেটের শিকার হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে শাকিব বলেন, সিন্ডিকেট বা যাই হোক না কেন, ভালো সিনেমাকে কোনোভাবেই আটকে রাখা সম্ভব না। দিনশেষে ‘প্রিয়তমা’ একটি ভালো সিনেমা। সুন্দর গল্পের পারিবারিক সিনেমা। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো সিনেমা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন