বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কেন বিয়ে হচ্ছে না কঙ্গনার?

কেন বিয়ে হচ্ছে না কঙ্গনার?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়শই শিরোনামে থাকেন কঙ্গনা রানাওয়াত। কর্মজীবনে তিনি সফল। জাতীয় পুরস্কার থেকে শুরু করে হিন্দি সিনেমার প্রযোজক পরিচালকের তকমাও তার ঝুলিতে। তবে সংসার জীবন থেকে বেশ দূরেই তিনি। কপালে থাকলে সঠিক সময়েই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন, নিজের সংসার পাতবেন কঙ্গনা রানাওয়াত।

 

সব কিছু জীবনে নির্দিষ্ট সময়েই হয়। সম্প্রতি মুম্বই সংবাদ সংস্থার কাছে এমনটাই জানালেন অভিনেত্রী। জীবন দর্শন নাকি বিষাদের সুর অভিনেত্রীর গলায়? সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা।

 

বেশ কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয় যে ব্যক্তিজীবনেও অভিনেত্রী ‘ধাকড়’ ছবির চরিত্রের মতই কি না! (উল্লেখ্য, ছবিটিতে অভিনেত্রীর চরিত্র একটু পুরুষালি স্বভাবের ছিল) উত্তরে অভিনেত্রী জানান, তার সম্পর্কে চারিদিকে এরকম রটনার কারণেই বিয়েটা হচ্ছে না।

 

সোজাসাপটা কথা বলার জন্য এমনিতেই চর্চায় থাকেন কঙ্গনা। এমন উত্তর দিয়ে বোধ হয় বুঝিয়ে দিয়েছেন বিয়ে করে সংসার করার জন্য কোমল স্বভাবের মেয়েদেরই বেশি পছন্দ করে পুরুষ!

 

বিয়ে নিয়ে অনেক দিন ধরেই চাপানউতোরের মুখে বলিউডের ‘কুইন’। কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘আগামী পাঁচ বছরের মধ্যে আমি নিজেকে স্ত্রী ও একজন মা রূপে দেখতে চাই’।

 

আপাতত নিজের প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। প্রাইম ভিডিওতে খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ‘টিকু ওয়েডস শেরু’। মূল চরিত্রে আছেন নওয়াজউদ্দীন সিদ্দিকি ও অনভীত কৌর। তবে অভিনেত্রীর অনুরাগীরা মুখিয়ে আছেন তাকে প্রধানমন্ত্রীর চরিত্রে দেখবেন বলেই। ছবিটিতে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী ও শ্রেয়স তলপড়ে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন