শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে পুলিশকে ধাক্কা দিয়ে পালালো মাদক কারবারী, সহায়তাকারী ইউপি সদস্য গ্রেফতার

ফুলবাড়ীতে পুলিশকে ধাক্কা দিয়ে পালালো মাদক কারবারী, সহায়তাকারী ইউপি সদস্য গ্রেফতার
ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক সহ গ্রেফতার হওয়া এক কারবারী পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে সহায়তা না করে প্রতিবন্ধকতা সৃষ্টি করা এবং আসামী পলায়নে সহায়তা করার অপরাধে এক ইউপি সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার খরিয়াটারী গ্রামে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ গ্রেফতারকৃত ওই ইউপি সদস্যকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃত ওই ইউপি সদস্যের নাম সাইফুল ইসলাম (৪১)। তিনি উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের ৬নং নাগদাহ ওয়ার্ডের ইউপি সদস্য।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী  থানার এস আই শাহানুর আলমের নেতৃত্বে চার সদস্যের একদল পুলিশ উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার খড়িয়াটারী এলাকার কুখ্যাত মাদক কারবারী জাহাঙ্গীর আলমের (৩৮) বাড়ীতে অভিযান চালায়। অভিযানের সময় জাহাঙ্গীরের বাড়ী থেকে ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জাহাঙ্গীর ও তার বড় ভাই জামালকে হাতেনাতে আটক করে পুলিশ। মাদক কারবারী জাহাঙ্গীর ও জামাল ইয়াবা সহ আটক হওয়ার খবর পেয়ে ইউপি সদস্য সাইফুল ঘটনাস্থলে গিয়ে চিল্লাহাল্লা করে লোকজন জড়ো করেন। এক পর্যায়ে আটক জাহাঙ্গীর ও জামালকে ছাড়িয়ে নেয়ার জন্য ওই ইউপি সদস্য লোকজন নিয়ে পুলিশের সাথে টানা হেঁচড়া করে। এই সুযোগে পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় মাদক কারবারী জাহাঙ্গীর। মাদক কারবারীর ধাক্কায় এস আই শাহানুর আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ইউপি সদস্য সাইফুল ইসলামকে আটক করে উদ্ধারকৃত ইয়াবা ও অপর আসামী জামালকে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়ী থানার এসআই শাহানুর আলম বাদী হয়ে ইউপি সদস্যসহ ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামী করে মামলা দায়ের করে। ফুলবাড়ী থানার এসআই শাহানুর আলম জানান, ইউপি সদস্য সাইফুল লোকজন নিয়ে আসামী ছাড়িয়ে নেয়ার জন্য টানা হেঁচড়া করে। এ সময় আসামী জাহাঙ্গীর আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।  এতে বাম হাতে আঘাত পেয়ে সামান্য আহত হয়েছি।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে সহযোগিতা না করে প্রতিবন্ধকতা সৃষ্টি এবং অবৈধ মাদকদ্রব্য মজুত রাখার অপরাধে মামলা দায়ের করে আটক আসামীদের কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন