শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গাড়ি চালানোর সময় চালকদের  সাবধানতা অবলম্বন করতে হবে

গাড়ি চালানোর সময় চালকদের  সাবধানতা অবলম্বন করতে হবে
দিনাজপুর প্রতিনিধিঃ  গাড়ি চালানোর সময় চালকদেরকে সাবধানতা অবলম্বন করতে হবে। পরিবহন নিয়ে রাস্তায় বের হলে নিজের পরিবারের পাশাপাশি অন্যের জীবন ও পরিবারকে নিয়েও ভাবতে হবে।কারন সামান্য অসাবধানতা আর বেপরোয়া গতির কারণে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।  পাশাপাশি মালামাল পরিবহনের ক্ষেত্রে যথেষ্ট সতর্কতা  অবলম্বন করতে হবে।
আন্তর্জাতিক মহান মে দিবস উপলক্ষে বুধবার সকালে পিডিবি গোসাইপুরস্থ  দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী, কভার্ড ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ এসব কথা বলেন।
দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী,কভার্ড ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ ফরিদ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ সাদাকাতুল বারী সাদা । স্বাগত  বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন,সাংগঠনিক সম্পাদক শ্রী বিপ্লব কুমার কুন্ডু,ইয়ারব আলী,মাহাবুব হোসেন প্রমুখ।
এর আগে ইউনিয়নের প্রধান কার্যালয়ে সকাল ৬ টায় জাতীয়, সাংগঠনিক ও কালো পতাকা উত্তোলন, সকাল ১০ টায় ব্যাচ বিতরণ, সাড়ে ১০ টায় র‍্যালী, সাড়ে ১১টায় চেক বিতরণ, দুপুরে মধ্যান্যভোজ ও বিকেলে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মে দিবসের আলোচনা সভার শেষে মৃত শ্রমিকদের পরিবারের মাঝে এক কালিন  ৫৫ হাজার টাকা করে ও মেয়ের বিয়ের জন্য  ২১ হাজার টাকা করে প্রায় একুশ লক্ষ টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি। এসময় সংগঠনের সকল সদস্য ও বিভিন্ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন