শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঝিনাইগাতীতে অটো চালককে পিটিয়ে আহতের ঘটনায় গ্রেপ্তার-১

ঝিনাইগাতীতে অটো চালককে পিটিয়ে আহতের ঘটনায় গ্রেপ্তার-১
মুহাম্মদ আবু হেলাল,শেরপুর  প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর বাজারের কলেজ মোড় এলাকায় অটো রিক্সা রাখাকে কেন্দ্র করে পিটিয়ে আহত করলেন অটোচালক মো. সৈয়দুর রহমান (৫০)কে। এ ঘটনায় হামলাকারী মো. মোশারফ হোসেন (২০)কে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ২১ মে রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন উপজেলা সদরের কসাইপাড়া গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। এ ঘটনায় আহতের স্ত্রী সালমা বেগম(৪০) বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় দায়ের করা বাদীর অভিযোগ সুত্রে জানা গেছে, রবিবার দুপুর সাড়ে ১২ ঘটিকার দিকে উপজেলার বন্দভাটপাড়া গ্রামের মমিন আলীর ছেলে এবং ব্যাটারি চালিত অটো রিক্সাচালক সৈয়দুর রহমান তার অটো রিক্সাটি নিয়ে কলেজ মোড় এলাকায় জৈনক জসিমের দোকানের সামনে দাড় করায়। এসময় উপজেলা সদরের কসাইপাড়া গ্রামের মৃত নুর ইসলামের ছেলে  মোশারফ হোসেন ও বন্দভাটপাড়া গ্রামের রজব আলীর ছেলে বাবু মিয়া(২২) ঐ রিক্সা চালকের সাথে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোশারফ ও বাবু ক্রিকেট খেলার কাঠের স্ট্যাম্প নিয়ে সৈয়দুর রহমানকে এলোপাথারি ভাবে পিটিয়ে রক্তাক্ত ও জখম করে। তাদের হাতে থাকা কাঠের স্ট্যাম্পের আঘাতে সৈয়দুর রহমানের মাথা ফেটে ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকে। সৈয়দুর রহমান তার ব্যবহৃত ১২ হাজার টাকা মূল্যের ভিভো টাচ মোবাইল দ্বারা তার স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করলে মোশারফ ও বাবু ওই মোবাইলটি কেড়ে নিয়ে ভেঙ্গ ফেলে। এসময় সৈয়দুর রহমানের মাথা থেকে অধিক পরিমাণ রক্তক্ষরণের কারণে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতী  হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক সৈয়দুর রহমানের মাথায় ৮/১০টি সেলাই দিয়ে রক্তক্ষরণ বন্ধ করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকেই মোশারফকে আটক করতে সক্ষম হয়। এ সময় বাবু পালিয়ে যায়।
আহত রিক্সা চালকের স্ত্রী ও মামলার বাদী সালমা বেগম এ প্রতিনিধিকে জানান, আমার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে গায়ের জোরে পিটিয়ে আহত করেছে। ডাক্তাররা আমার স্বামীর মাথার সিটি স্ক্যান সহ নানা ধরনের পরীক্ষা দিয়েছেন।  আমি একজন নারি হয়ে কিভাবে তার চিকিৎসা করাবো আর কিভাবেই বা সংসার চালাবো বুঝতে পারছিনা। আমার স্বামীকে কেন অন্যায় ভাবে এমন পরিস্থিতির সৃষ্টি করল?  আমি প্রশাসনের কাছে এর ন্যায়বিচার চাই।
অত্র মামলার তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মো.আমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত মোশারফ হোসেনকে সোমবার দুপুরে শেরপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।
ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূইয়া সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মোশারফকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামী বাবু পলাতক থাকায় তাকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন