বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনায় ৬০০ ইয়াবা টেবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হোমনায় ৬০০ ইয়াবা টেবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মো. কামাল হোসেন, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
হোমনায় পৃথক অভিযান চালিয়ে ৬০০ ইয়াবা টেবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ। গতকাল সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার ঘারমোড়া ইউনিয়নের মনিপুর গ্রামের  সিরাজুল ইসলামের ছেলে সাইদুর আলম অপু, বড় ঘারমোড়া গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে মো. জসিম ও মধ্যকান্দি গ্রামের আঃ জলিল আমিনের ছেলে মো. রাসেল।
হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১) সারণি ১০(ক) ধারায় পৃথক মামলা রুজু করা হয়েছে। আজ মঙ্গলবার আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারগারে পাঠানো হয়েছে। ওসি আরো জানান, ঘারমোড়া বাজার এলাকা থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী জসিমকে আটক করা হয় এসময় তার দেহ তল্লাসি করে ১০০ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। পরে তার তথ্য মতে মনিপুর গ্রামে অভিযান চালিয়ে সাইদুর আলম অপুর কবুতরের ঘর থেকে ৪০০ পিছ ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।
পরে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুর ইউনিয়নে অভিযান চালিয়ে রাজা কাশিপুর গ্রামের অলি মিয়ার বাড়ির সামনের পাকা রাস্তা থেকে রাসেল কে ১০০ পিছ ইয়াবাসহ  গ্রেফতার করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন