রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

আটোয়ারীর আলোচিত সয়ন হত্যা মামলার অন্যতম আসামী আটক

আটোয়ারীর আলোচিত সয়ন হত্যা মামলার অন্যতম আসামী আটক

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা
পঞ্চগড়ের আটোয়ারীর আলোচিত সয়ন হত্যা মামলার অন্যতম আসামীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ। বৃহস্পতিবার এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আটোয়ারী উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে স্থানীয় যুবক সামিউল ইসলাম সয়নকে গত ৬ সেপ্টেম্বর বিকেলে সয়নের পুর্ব পরিচিত বন্ধু ঠাকুরগাঁও জগন্নাথপুর আদর্শ কলোনীর বাসিন্দা আঃ রউফ এর পুত্র মুন্না সহ দুইজন মোটর সাইকেল নিয়ে উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সয়নকে মোটরসাইকেলে তুলে ঠাকুরগাও অভিমুখে রওয়ানা দেয়। পরে আটোয়ারী পল্লীবিদ্যুৎ মোড় এলাকার জনৈক ইব্রাহিম আলীর বাড়ীর সামনে সয়নকে মাথায় আঘাত করে রক্তাক্ত অবস্থায় পাঁকা রাস্তায় ফেলে পালিয়ে যায়। ৮ সেপ্টেম্বর রাতে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় সয়নের মৃত্যু হয়।
তিনি আরো বলেন, এ ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও আটোয়ারী থানার ওসি তদন্ত মোঃ সোয়েল রানার নেতৃত্বে আসামী ধরতে একটি টিম অভিযানে নামে। পরে হত্যাকান্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামী মাসুদ রানা শুভ (২২) কে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা গাজীপুরের আশুলিয়া থানা এলাকা থেকে র‌্যাব-৪ এর সহযোগিতায় গ্রেফতর করা হয়েছে। এছাড়াও মামলার প্রধান আসামী মুন্নাকে শীঘ্রই গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলাম সহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্টও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন