বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে চেক বিতরণী অনুষ্ঠানে এমপি আফতাব উদ্দিন সরকার 

ডোমারে চেক বিতরণী অনুষ্ঠানে এমপি আফতাব উদ্দিন সরকার 
 রবিউল হক রতন , ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে ২০২৩-২০২৪ইং অর্থ-বছরের ১ম পর্যায়ের (টিআর,কাবিখা, কাবিটা) কর্মসূচির আওতায় নির্বাচনী এলাকা ভিত্তিক চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন নীলফামারী-০১ ডোমার-ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।
বুধবার ২০ সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদ হলরুমে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর দূর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের বাস্তবায়নে চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ) সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য  রাখেন উপজেলা  পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মাবুদ প্রমুখ।
উপজেলা প্রশাসনের আয়োজনে দশটি ইউনিয়ন ও একটি পৌরসভায় টিআর,কাবিখা, কাবিটা প্রকল্পের মোট বরাদ্দ টিআর প্রকল্পে ৫৭ লক্ষ ৪১ হাজার ৬শত ৬৬.৬৫টাকা, কাবিটা প্রকল্পের ৬৭ লক্ষ ৫০ হাজার এবং কাবিখা প্রকল্পের ৬৩ মেঃটনঃগম বরাদ্দ দেওয়া হয়েছে। উক্ত প্রকল্পের ৫০% বরাদ্দ আজকে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মাবুদ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন