শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সৈয়দপুরে ইকু গ্রুপের উদ্যোগে ঈদ উপহার সহস্রাধিক শাড়ি-লুঙ্গি বিতরণ

সৈয়দপুরে ইকু গ্রুপের উদ্যোগে ঈদ উপহার সহস্রাধিক শাড়ি-লুঙ্গি বিতরণ

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধি:
প্রতিবছরের মত এবারও উত্তরবঙ্গের অন্যতম বৃহৎ শিল্প পরিবার ইকু গ্রুপের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর শহরে দুস্থ অসহায় ছিন্নমূল মানুষের মাঝে সহস্রাধিক শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ৩ টায় শহরের রেলওয়ে অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে এই ঈদ উপহার তুলে দেন ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা আহবায়ক আলহাজ্ব সিদ্দিকুল আলম।

এসময় আরও উপস্থিত ছিলেন ইকু গ্রুপের সিইও ইরফানুল আলম ইকু, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও সৈয়দপুর পৌর সদস্য সচিব রাকিব খান, সৈয়দপুর উপজেলা জাপার যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, নীলফামারী জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ভুট্টু, সাংবাদিক এম আর আলম ঝন্টু, শাহজাহান আলী মনন, এম এ মোমেন ও জাকির হোসেন সহ সূধীজন এবং উর্দূভাষী ক্যাম্পের নেতৃবৃন্দ।

সৈয়দপুরের বিভিন্ন উর্দূভাষী ক্যাম্পের দুস্থ অসহায় সহ ছিন্নমূল একহাজার মানুষকে এই বস্ত্র সহায়তা প্রদন করা হয়। এর আগে গত সোমবার উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে ৫ হাজার শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে। একইভাবে সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার অন্যান্য ইউনিয়নেও এই সহায়তা দেয়া হবে। সেইসাথে ঈদের সেমাই চিনিও বিতরণ করা হবে বলে জানিয়েছেন শিল্পপতি সিদ্দিকুল আলম।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন