রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

জামিনে মুক্ত হলেন আমিশা

জামিনে মুক্ত হলেন আমিশা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: জামিনে মুক্ত হলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। প্রতারণার অভিযোগ ওঠে বছরখানেক আগে তার বিরুদ্ধে। আড়াই কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ ওঠে আমিশা ও তার ব্যবসায়ী বন্ধু ক্রুনান গুরুবারের বিরুদ্ধে। গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। রাঁচির আদালতে হাজিরা দেন অভিনেত্রী। তারপরেই তার জামিন হয়ে যায়।

গত দেড় বছর ধরেই মামলা নিয়ে টানাপোড়ন চলছিল। বারে বারেই সমন পাঠানো হচ্ছিল আদালত থেকে আমিশা ও তার আইনজীবীকে কারণ তারা কেউই হাজিরা দেয়নি আদালতে।

প্রযোজক অজয় কুমার সিংহ অভিযোগ করেন, আমিশা ও ক্রুনান ‘দেশি ম্যাজিক’ বলে একটি ছবি করবেন বলে তার থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সেই ছবি হয়নি এবং আমিশা সেই টাকা ফেরত দেননি। এই অবস্থায় রাচি আদালতে মামলা দায়ের করেন অজয়। ২০১৮ সালে নাকি সেই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল।

অজয়ের দাবি তারা জানিয়েছিলেন সুদ সমেত দু থেকে তিন মাসের মধ্যে সমস্ত টাকা ফেরত দেবেন। তিন কোটি টাকার একটি চেকও দেন কিন্তু সেটা বাউন্স হয়। তারপরেই আড়াই কোটি টাকার দাবি করে মামলা করেন অজয়।

এ নিয়ে বারবার সমন পাঠানো সত্ত্বেও আমিশা ও তাঁর আইনজীবীর কেউই আদালতে হাজিরা দেননি। এমন আচরণে এক পর্যায়ে সমন জারি করেন রাঁচির সিভিল আদালত। যার পরিপ্রেক্ষিতে সম্প্রতি মুখ ঢাকা দিয়ে আদালতে হাজিরা দেন আমিশা। জামিনও পেয়ে যান।

এদিকে দীর্ঘদিন পর ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে আমিশার নতুন ছবি ‘গদর-২’। সূত্র : আনন্দবাজার পত্রিকা

আরও পড়ুন: পুরোপুরি নগ্ন হলেন আমিশা প্যাটেল

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন