রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আট বছর আগে স্বামীকে নিয়ে যা বলেছিলেন তাসনিয়া ফারিণ

আট বছর আগে স্বামীকে নিয়ে যা বলেছিলেন তাসনিয়া ফারিণ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নাটক ও ওয়েব সিরিজে দুর্দান্তভাবে অভিনয় করে যাচ্ছেন। নিজের অভিনয় অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। আর পর্দায় বারবার নিজেকে তুলে ধরছেন ব্যতিক্রমভাবে।

গত ১১ আগস্ট বিয়ে করেছেন এই অভিনেত্রী। সোমবার সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে বিষয়টি জানান তিনি। পোস্টে স্বামীর আংশিক চেহারার সঙ্গে নিজের একটি ছবি দিয়ে এ তথ্য জানান ছোটপর্দার এই তারকা। আগে থেকেই গুঞ্জন ছিল প্রেম করছেন তাসনিয়া ফারিণ। তবে সোমবার তার ফেসবুক স্ট্যাটাস প্রমাণ করে, এতদিন সত্যিই প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। স্ট্যাটাসে তিনি নিজেই আট বছরের সম্পর্কের কথা জানিয়েছেন।

তাসনিয়া ফারিণ আরও জানান, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশ কর্মরত। তাদের মধ্যে দীর্ঘ আট বছরের প্রেম ছিল। তার সেই কলেজ জীবন থেকে প্রেম। এরপর অন্য পোস্টে অভিনেত্রীর স্বামীর কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। সবমিলে তাদের বিয়ের খবরে উচ্ছ্বসিত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

এদিকে পরবর্তীতে অন্য একটি পোস্টে স্বামীর পুরো চেহারা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্ট করে প্রকাশ্যে আনেন ছবিটি। তবে স্বামীর সঙ্গে এটিই তার প্রথম ছবি প্রকাশ করা নয়। এর আগে ২০১৫ সালের ২৯ ডিসেম্বরও শেখ রেজওয়ানের সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন এ তারকা।

তাসনিয়া ফারিণ ২০১৫ সালে শেখ রেজওয়ানের সঙ্গে প্রেম চলাকালীন সেই ছবি এবং আট বছর পর (২০২৩) তাদের বিয়ের ছবি পোস্ট করে একই ক্যাপশন দিয়েছেন। দুটি পোস্টেরই ক্যাপশনে লেখা, সুড়ঙ্গের শেষ প্রান্তে তুমিই আলো। তুমি সেই ঢেউ যা আছড়ে পড়ে আমার তীরে। তুমি সেই বই যা বারবার পড়তে পারি আমি। তুমি আমার গল্পের শেষ, তুমিই আমার সবকিছু।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন