বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সিলেট জেলা ও মহানগর যুবলীগ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সিলেট জেলা ও মহানগর যুবলীগ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সিলেট সংবাদদাতা: সম্মেলনের দীর্ঘ চার বছর পর অবশেষে পূর্ণাঙ্গ কমিটি পেল সিলেট জেলা ও মহানগর যুবলীগ।

শনিবার সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা যুবলীগের কমিটিতে শামীম আহমদ (ভিপি) কে সভাপতি ও শামীম আহমদকে সাধারণ সম্পাদক এবং মহানগর যুবলীগে আলম খান মুক্তিকে সভাপতি ও মুশফিক জায়গীরকে সাধারণ সম্পাদক করে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

সিলেট জেলা যুবলীগ
জেলা আওয়ামী যুবলীগের অনুমোদিত কমিটিতে দায়িত্ব প্রাপ্তরা হলেন- সভাপতি শামীম আহমদ (ভিপি), সহ সভাপতি সেলিম আহমদ, অ্যাড. আব্দুল মতিন, অ্যাড. আলমগীর, সামস উদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কান্তি কাপালী মিন্টু, এস. এম শাইস্তা তালুকদার, শামীম ইকবাল, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, মনির মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, মো, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রেজা, সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল।

প্রচার সম্পাদক মোহাইমিন চৌধুরী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. সাকারিয়া হোসেন সাকির, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম লিটন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. সারোয়ার মাহমুদ, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সমাজকল্যান সম্পাদক একেএম কাওসার আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুদ আহমদ সুফি, তথ্য ও যোগাযোগ বিষযক সম্পাদক সাজার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অ্যাড. মোহাম্মদ আবুল কাশেম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আবিদুর রহমান শিপলু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. মঞ্জুর আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক ফয়সল আজাদ খান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া পীর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, মুুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল খালিক লাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ডা. রাবেয়া সিদ্দিকা রাবু।

উপ-দপ্তর সম্পাদক এহসানুল করিম মাবরুর, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এহিয়া আহমদ সুমন, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম রিপন, উপ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাড. আকবর হোসেন, উপ-সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ নাহিদ আব্বাস, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক সজল দাস অনিক, উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এম বি আই চৌধুরী বুলবুল, উপ-ক্রীড়া সম্পাদক সোহরাব আলী, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সুশান্ত রায় শাওন, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক জিয়া।

সহ সম্পাদক মুরাদ আহমদ চৌধুরী, মো. জুনেদ আহমদ, মোহাম্মদ রফিকুল ইসলাম, জুবের আহমদ, মইনুল ইসলাম চৌধুরী, মো. সাঈদ ইকবাল, ইসলাহ উদ্দিন আহমদ বাবলুু, ইসতিয়াক আহমদ চৌধুরী পিন্টু, মনসুর আহমদ চৌধুরী সুমন, জাকেরিন রেজা চৌধুরী জয়, রুহেল আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল সুফিয়ান খান রিমু, মো. সাদিকুর রহমান সোহাগ।

সদস্য মো. জহির আহমদ চৌধুরী, মো. শমসের আলী সার, মাজেদ আহমদ চৌধুরী, এম. ইউসুফ আলী, মো. শামীম আহমদ, গোলাম রহমান চৌধুরী রাজন, রেজাউল ইসলাম টিটু, মিঠু তালুকদার, সুধীন্দ্র দাশ শুভ্র, মো. ইব্রাহিম সাদেক খান, মো. মাহবুবুর রহমান, সৈয়দ কামরান হোসেন, মোহাম্মদ আলী আমিন আরিয়ান, জাহিদ হাসান, কবিরুজ্জামান শিমুল, রাজিব চক্রবর্তী, ইব্রাহিম আহমদ জেসি, সুমন ইসলাম খান, শেখ মুর্শেদ ছামি, মিফতাহুর রহমান রাকীন, মো, নাইম আহমদ ও এমদাদুল হক উবেদ।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে ২৭ জুলাই মহানগর ও ২৯ জুলাই জেলা যুবলীগের সম্মেলন হয়। যুবলীগের তৎকালীন চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর উপস্থিতিতে এই সম্মেলনে মহানগর কমিটির সভাপতি পদে আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক পদে মুশফিক জায়গীরদার এবং জেলা কমিটির সভাপতি হন শামীম আহমদ(ভিপি) ও সাধারণ সম্পাদক শামীম আহমদ নির্বাচিত হন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন