সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

বিরামপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বিরামপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

এন,এম,সজীব বিরামপুর থেকেঃ
দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভাসহ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৪ সেপ্টেম্বর (সোমবার) দুপুর থেকে উপজেলার বিভিন্ন গ্রাম গঞ্জ পাড়া মহল্লা ইউনিয়ন থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মিরা দলীয় ব্যানার,ফেষ্টুন ও জাতীয় পতাকাসহ শ্লোগান নিয়ে বিরামপুর বিএনপি মোড় উপজেলা দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়।

বৈকাল  ৪.৪৫ টায় দলীয় কার্যালয়ের সামনে উপজেলা বিএনপির সভাপতি মিঞা মোঃ শফিকুল ইসলাম মামুন এর সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি এ্যাডভোকেট মাহাবুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জেলা বিএনপির সহ-সভাপতি তোসাদ্দেক হোসেন তোসা,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম ও আনিসুর রহমান বাদশা, জেলা যুবদলের সভাপতি এবং রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোন্নাফ হোসেন মুকুল, উপজেলা বিএনপি,র সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল,পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, সাংগঠনিক সম্পাদক নুর এ আলম নূরা, উপজেলা যুবদলের আহবায়ক জীবন চৌধুরী শাহিনুর রহমান শাহিন প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক কমর সেলিম বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ প্রয়াত ত্যাগী নেতা-কর্মীদের রূহের ভাগফেরাতসহ বিএনপি’র সভানেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও তারুণ্যের প্রতিক তারেক রহমানের সর্বাঙ্গীন মঙ্গল কামনায় দোয়া করেন।

সন্ধ্যার আগমুহূর্তে সমাবেশ শেষে উপস্থিত সকল নেতা-কর্মীবৃন্দ উপজেলা দলীয় কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালী বের করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে আবারও দলীয় কার্যালয়ে এসে শেষ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন