রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মাদ্রিদ ডার্বিতে রিয়ালের হার

মাদ্রিদ ডার্বিতে রিয়ালের হার

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদের লড়াই মানেই তুমুল উত্তেজনা। গতকালের আগে সবশেষ ১৪ মাদ্রিদ ডার্বিতে অ্যাটলেটিকোর জয় ছিল মাত্র একটিতে। আর গতকালের আগ পর্যন্ত রিয়াল মাদ্রিদও চলমান মৌসুমে ছিল অপরাজেয়। তাই এ মৌসুমের প্রথম ডার্বিতে ক্রুস-মদ্রিচদের পক্ষেই বাজি রেখেছিল সবাই। তবে হয়েছে মাঠে দেখা গিয়েছে উল্ট চিত্র। ঘরের মাঠে ওয়ান্দা মেট্রোপলিতানোতে কার্লো আনচেলত্তির শিষ্যদের ৩-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে গ্রিজমান-মোরাতারা।

 

ঘরের মাঠে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় অ্যাটলেটিকো। স্যামুয়েল দিয়াসের অ্যাসিস্টে আলবারো মোরাতা হেডারের মাধ্যমে রিয়ালের জালে প্রথম আঘাত হানে স্বাগতিকরা। পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে লস ব্লাঙ্কোসরা।

তবে উল্টো ম্যাচের ১৮তম মিনিটে অ্যাটলেটিকোর ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি তারকা গ্রিজম্যান। এবারও সেই প্রথম গোলের মতো হেডারেই গোল পায় স্বাগতিক দল। প্রথমার্ধের শুরুতেই দুই গোলে পিছিয়ে পড়ে যেন নিজেদের পুরনো ফর্ম ফিরে পায় রিয়াল। ৩৫তম মিনিটেই মাদ্রিদ সমর্থকদের স্বস্তি এনে দেন টনি ক্রুস। তার গোলে ব্যবধান কমিয়ে এনে বিরতিতে যায় কার্লো আনচেলত্তির দল। দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতা আনতে চেষ্টা করা জুড বেলিংহামরা উল্টো ৪৬তম মিনিটে ৩-১ গোল ব্যবধানে পিছিয়ে পড়ে। স্কোর লিস্টে আবারো স্প্যানিশ তারকা আলবারো মোরাতা। প্রথম গোলের মতো এবারও সেই হেডারেই নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন তিনি। ৩-১ ব্যবধানে পিছিয়ে পড়ে আর ম্যাচ ফিরতে পারেনি রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত এই আসরের প্রথম হারের মুখ দেখে ওয়ান্দা মেট্রোপলিতানো ছাড়ে রিয়াল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন