বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অনুশীলনে চোট পেলেন মাহমুদউল্লাহ রিয়াদ

অনুশীলনে চোট পেলেন মাহমুদউল্লাহ রিয়াদ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  বিশ্বকাপের মূল পর্ব শুরুর আগে শেষ অফিশিয়াল প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। সেই ম্যাচের আগে অনুশীলনে চোট পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এর আগে, প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত ফিল্ডিং করে নজর কেড়েছিলেন তিনি।

রোববার (১ অক্টোবর) নেটে ব্যাটিং করতে গিয়ে বল হাতে লাগে রিয়াদের। গার্ড না থাকায় ব্যথা পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরবর্তীতে ফিজিও সেখানে উপস্থিত হয়ে মাহমুদউল্লাহর চোট পরখ করেন। কয়েক মিনিট পর স্বাভাবিক হন তিনি। পুনরায় নেটে ব্যাটিংও অনুশীলন করেন টাইগারদের এই অভিজ্ঞ ক্রিকেটার। সব কিছু ঠিক থাকলে ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে সোমবার (২ অক্টোবর) বাংলাদেশ সময় আড়াইটায় মাঠে নামবে টাইগাররা। সেই ম্যাচের একাদশে বড় পরিবর্তন থাকার সম্ভাবনা রয়েছে।

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বিশ্রামে থাকার সম্ভাবনা রয়েছে লিটন দাস ও তানজিদ হাসান তামিমের। শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ঘামে অতিরিক্ত জল ঝরে যাওয়ায় তানজিদ ও লিটনের ‘মাসল ক্রাম্প’ বা পেশিতে টান পড়েছিল।

এই দুই ব্যাটার বাদেও বাংলাদেশ দলে আসতে পারে আরও পরিবর্তন। এছাড়া প্রথম প্রস্তুতি ম্যাচের ন্যায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও খেলবেন না সাকিব। তবে আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা নেই।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন