রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফের বিয়ের পিঁড়িতে বসলেন মাহিরা খান

ফের বিয়ের পিঁড়িতে বসলেন মাহিরা খান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  পাকিস্তানে তিনি দারুণ জনপ্রিয়। বলিউডের ‘রইস’ সিনেমার মাধ্যমে তা আরো বিস্তৃত হয়। সেই অভিনেত্রী মাহিরা খান আবারো বিয়ে করেছেন।

হিন্দুস্তান টাইমস জানয়, প্রেমিক সেলিম করিমের সঙ্গে মালাবদল করেছেন মাহিরা।

ম্যানেজার অনুশা তালহা খান ইনস্টাগ্রামে মাহিরা ও সেলিমের বিয়ের একটি ভিডিও পোস্ট করেন, যা রীতিমত ভাইরালে পরিণত হয়েছে।

বিয়ের দিন অভিনেত্রী প্যাস্টেল রঙের লেহেঙ্গা ও ওড়না পরেছিলেন। সঙ্গে ছিল ম্যাচ করা হিরের গয়না। অন্যদিকে সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি ও নীল পাগড়ি।

পেশায় ব্যবসায়ী সেলিম করিম পাকিস্তানের উদ্যোক্তা জগতে বেশ পরিচিত মুখ। তিনি সিম্পাইসা নামের একটি স্টার্টআপ কোম্পানির সিইও, যেটি ১৫টির বেশি দেশে অনলাইন পেমেন্ট সলিউশন নিয়ে কাজ করে। এছাড়া তিনি পেশাদার ডিস্ক জকি বা ডিজে।

পাকিস্তানের পর্যটন শহরে মুরিতে তারা তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রিয় নায়িকার বিয়ে নিয়ে ভক্তদের উচ্ছাসের শেষ নেই। ভক্তদের শুভেচ্ছা বার্তায় রীতিমত ভেসে যাচ্ছেন মাহিরা। তার এক ভক্ত লেখেন, ‘দারুণ পছন্দ হলো। মাহিরা একাধিক বিষয়কে ভীষণ সুন্দরভাবে ধারণ করেছে। আশা করি, এতে অনেক মেয়েই নতুনভাবে বিয়ে নিয়ে ভাববেন।’

২০০৬ সালে ভিডিও জকি হিসেবে শোবিজে পা রাখেন মাহিরা খান। এরপর রোমান্টিক ঘরানার টিভি সিরিজ ‘হামসফার’ তাকে জনপ্রিয় করে তোলে। একাধিক পুরস্কারও পান। সিরিজের তার বিপরীতে ছিলেন ফাওয়াদ খান। পর্দায় জুটি হিসেবে তারা এখনো জনপ্রিয়। ২০১১ সালের আতিফ আসলামের বিপরীতে অভিনীত ‘বোল’ তার ক্যারিয়ারের উল্লেখযোগ্য একটি সিনেমা। এছাড়া বিন রায়, হো মন জাহান, সুপারস্টার ও দ্য লিজেন্ড অব মওলা জাটের মতো ব্যবসাসফল সিনেমার নায়িকা তিনি। গত বছর ওয়েব সিরিজ প্রযোজনায়ও নাম লেখান মাহিরা খান।

এর আগে ২০০৭ সালে বিয়ে করেন মাহিরা। তার বরের নাম আলী আসকার। তাদের ছাড়াছাড়ি হয় ২০১৫ সালের। তারা এক ছেলে সন্তানের মা-বাবা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন