রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

নিজের পারিশ্রমিক বাড়ালেন শাকিব খান

নিজের পারিশ্রমিক বাড়ালেন শাকিব খান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ ছবি দিয়ে নিজেকে অন্য মাত্রায় নিয়ে গেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ইতিহাস সৃষ্টিকারী এ ছবি দিয়ে নিন্দুকেরও মন জয় করেছেন তিনি। সেই সঙ্গে পাল্টে গেছে তার পারিশ্রমিক। ‘প্রিয়তমা’র আগে ৩৫ থেকে ৫০ লাখ নিলেও এখন ছবিপ্রতি তিনি পারিশ্রমিক চাইছেন এক কোটি করে। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছেন পরিচালক বদিউল আলম খোকন। 

খোকন জানান, পারিশ্রমিক বৃদ্ধি করায় আটকে গেছে ‘নীল দরিয়া’ নামের একটি ছবি। এতে শাকিবের কাজ করার কথা ছিল। কক্সবাজার গিয়ে লোকেশনও দেখে এসেছিলেন বদিউল আলম খোকন। পারিশ্রমিক হিসেবে শাকিব নিয়েছিলেন ৪০ লাখ টাকা। ২০ জুলাই থেকে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু ‘প্রিয়তমা’র কারণে পিছিয়ে যায়, ‘নীল দরিয়া’র কাজ। আর ‘প্রিয়তমা’ হিট হতেই পাল্টে যান শাকিব।

 

এমনটা উল্লেখ করে বদিউল আলম খোকন বলেন, ‘আমরা যখন টাকাটা শাকিব খানকে দিই, ওই সময় ৩৫ থেকে ৫০ লাখের মধ্যে পারিশ্রমিক ছিল শাকিবের। আমরা বরং বাড়িয়ে ৪০ লাখ টাকা দিয়েছিলাম। ২০ জুলাই থেকে শুটিংয়ের শিডিউল দিয়েছিলেন। সেভাবে লোকেশনসহ শুটিংয়ের সব প্রস্তুতি নেওয়া ছিল আমার। কিছুদিন পর হঠাৎ করেই শাকিব জানান, ঈদুল আজহার জন্য ‘প্রিয়তমা’ করে পরে এই ছবি করবেন। আমিও মেনে নিলাম। ঈদে ‘প্রিয়তমা’ হিট হয়ে গেল। শাকিব মত পাল্টালেন, পারিশ্রমিক বাড়িয়ে দিলেন। আগের চূড়ান্ত করা পারিশ্রমিকেও এখন কাজ করতে চাইছেন না। এখন তাকে নিয়ে কাজ করতে হলে আগের ৪০ লাখের সঙ্গে অযৌক্তিকভাবে আরও ৬০ লাখ দিতে হবে।, মোট এক কোটি। কিন্তু আমরা যখন তার সঙ্গে কাজের ব্যাপারে চূড়ান্ত করি, তখন যে পারিশ্রমিক ছিল, সেটি দিয়েই তাকে চূড়ান্ত করেছিলাম।’ 

এ অবস্থায় অভিমানী খোকন সিদ্ধান্ত নিয়েছেন কিং খানের সঙ্গে আর ছবি করবেন না তিনি। সেইসঙ্গে জানান, পারিশ্রমিক নিয়ে দর কষাকষিতে ‘নীল দরিয়া’আটকে গেলে পারিশ্রমিক হিসেবে নেওয়া ৪০ লাখ ছবিটির প্রযোজককে ফিরিয়ে দিয়েছেন শাকিব।

 

খোকন বলেন, ‘এক সময় শাকিব খানের সঙ্গে অনেক ভালো ভালো ছবি করেছি। অনেক দিন পর একটা কাজ করতে চেয়েছিলাম। কিন্তু তার কারণে সেটি হলো না। শাকিব খানের সঙ্গে আর কাজ করছি না। সমস্যা নাই। কারণ কারোর জন্য কেউ তো বসে থাকে না। নতুন ছেলে মেয়ে নিয়ে আরেকটি কাজ হাতে নিয়েছি। শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন