সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে পরাজিতরা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে      –মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে পরাজিতরা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে       –মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পরাজিত হয়ে মাথানত করে চলে গেছে পাকিস্তানি বাহিনী। কিন্তু তাদের প্রেতাত্মারা এখনো দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই রাজনৈতিকভাবে পাকিস্তানি প্রেতাত্মাদের শেকড় উপড়ে ফেলতে হবে।

মন্ত্রী আজ ঢাকায় সিরডাপ মিলনায়তনে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ এবং বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। সকল শহিদ ও মৃত বীর মুক্তিযোদ্ধার জন্য একই ডিজাইনের কবর নির্মাণ করা হচ্ছে। যাতে ভবিষ্যৎ প্রজন্ম কবর দেখেই চিনতে পারে এটা বীর মুক্তিযোদ্ধার কবর। সেই সঙ্গে সারাদেশের মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত স্থানসমূহ সংরক্ষণ করা হচ্ছে।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কল্যাণ সমিতির সদস্য বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাবুদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মিয়া, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম এবং সাবেক আইজিপি একেএম শহিদুল হক বক্তৃতা করেন। সূত্র-পিআইডি

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন