রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

বিএনপির নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে: এনামুল হক শামীম

বিএনপির নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে: এনামুল হক শামীম

শরীয়তপুর, সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও আগামী জাতীয় নির্বাচন বানচানের যেকোনো ষড়যন্ত্র রাজপথে থেকেই প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম
এমপি। তিনি বলেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করবে। বিএনপি নির্বাচনকে ভয় পায়৷ তারা কখনো সুষ্ঠ নির্বাচনে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসেনি। তাই তারা আবারও পেছনের দরজা খুঁজছে। কিন্তু বাংলার মানুষ কোনো ষড়যন্ত্রই বরদাস্ত করবে না। নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

আজ(শনিবার) বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা শহীদ আব্দুস সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন। উপমন্ত্র বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এই গণমানুষের দল কখনো ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকেনি, ক্ষমতায় আসেনি। আমরা একটি চ্যালেঞ্জিং পরিস্থিতি মোকাবিলা করছি। এই চ্যালেঞ্জিং পরিস্থিতির কারণে আমাদের সজাগ-সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগকে যতই ভয় দেখাক, রক্তচক্ষু দেখিয়ে লাভ নেই। নির্বাচন বানচালের যত ষড়যন্ত্রই করেন, জনগণকে সাথে নিয়ে ষড়যন্ত্র প্রতিহত করবো।

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, এই বিএনপিকে যুক্তরাষ্ট্র কিছু দিন আগে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে। এ দেশের মানুষ আবারও সন্ত্রাসী, খুনি, সাম্প্রদায়িক, চোর, লুটপাটকারীদের হাতে রাষ্ট্র ক্ষমতা দেবে না। ৭০ ভাগ মানুষ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আবারও চায়। জনগণের ম্যানডেট নিয়ে আমরা আবারও ক্ষমতায় আসবো।

উপমন্ত্র শামীম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল স্বপ্ন পূরণ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের উন্নয়নের একমাত্র ভরসাস্থল দেশরত্ন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই।

জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন বয়াতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জপসা ইউপি চেয়ারম্যান আনোয়ার মাদবর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতী, আওয়ামী লীগ নেতা সোহেল বয়াতী প্রমূখ।

এরআগে নড়িয়ায় ৪৭ জনকে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-এর আর্থিক অনুদানের ২৩ লাখ১০ হাজার টাকার চেক বিতরণ এবং ঘড়িষার ইউনিয়নে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণে সচেতনতা সভা ও জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন এবং ঘড়িষার ইউনিয়নের চরমোহন থেকে নন্দনসার পর্যন্ত ১ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজ এবং ৮৬ লাখ ৮৮ হাজার টাকা ব্যয়ে সুরেশ্বর দরবার শরীফ হতে জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়ক মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, উপমন্ত্রী এনামুল হক শামীম।

সূত্র:পানি সম্পদ মন্ত্রণালয়

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন