বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

‘ওয়ান ইলেভেন’-এ আফজালের সঙ্গে স্বস্তিকা

‘ওয়ান ইলেভেন’-এ আফজালের সঙ্গে স্বস্তিকা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ‘ওয়ান ইলেভেন’ নামের একটি নতুন সিনেমায় একসঙ্গে কাজ করবেন বরণ্যে অভিনেতা, নির্মাতা আফজাল হোসেন ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা কামরুল ইসলাম রিফাত। প্রযোজনা প্রতিষ্ঠানের এক বিজ্ঞপ্তিতে এমনটাই জানা গেছে।  ‘ওয়ান ইলেভেন’ চলচ্চিত্রে যুক্ত হওয়া প্রসঙ্গে এক সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছেন, ওপার বাংলায় কাজ করার ইচ্ছে আমার প্রবল এবং সেটা বহু বছর ধরে। ২০০৮ সালে প্রথমবার, আর ঐ একবারই গিয়েছিলাম ঢাকায়, একটা কর্মাশিয়াল ফিল্মের শুটিং করতে। তারপরে বহু পরিচালক-প্রযোজকের সাথে কথা হয়েছে, স্ক্রিপ্ট আদান-প্রদান হয়েছে, কিন্তু ঠিক কাজটি করা হয়নি, ব্যাটে-বলে হয়নি সবটা।

স্বস্তিকা আরও জানিয়েছেন, কামরুল রিফাত, উনি আমার ছবির পরিচালক, উনি ওয়ান ইলেভেনের গল্পটা আমাকে পাঠিয়েছিলেন ২০২১ সালে। কোভিডের এই পুরো যন্ত্রণার মধ্যেই আমি প্রথম গল্পটা পড়েছিলাম। এবং ২০২১ সাল থেকেই কামরুল রিফাত ও ওনার টিম, ওনাদের সঙ্গে আমার যোগাযোগ স্থাপন হয়েছিল। তারপরে আমি স্ক্রিপ্টটা পড়েছি। অনেকগুলো ড্রাফট পড়েছি, চরিত্র নিয়ে আলোচনা হয়েছে, জুম কলে অনেকগুলো মিটিং করেছি এবং একরকম মুগ্ধতার তৈরি হয়েছে পুরো গল্প, ওনারা যেভাবে শুটিং করতে চান, পুরো বিষয়টার সঙ্গে। এবং সেই মুগ্ধতা থেকেই কাজটা করতে চাওয়া।

স্বস্তিকা বলেন, আমি সবসময় এমন চরিত্র করতে চাই যেগুলো আমি আগে কখনো করিনি। কারণ একই চরিত্র করতে থাকলে দর্শক কেন দেখতে চাইবে, আমাকেই বা কেন দেখতে চাইবে? আমার ছবিই বা কেন দেখতে চাইবে? আর বাংলাদেশের একটা কাজ করবো, মনের মতো না হলে হয়তো কাজটা করে হওয়া উঠতো না। এই সিনেমার কাজ করতে যাচ্ছি। আমি খুবই খুশি। হুমায়ুন কবির বিশ্বাসের গল্পে ‘ওয়ান ইলেভেন’ চলচ্চিত্রটির সংলাপ লিখেছেন মোজাফফর হোসেন। চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন গুণী চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মাতিয়া বানু শুকু। চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক রবিন শামস। প্রসঙ্গত, ২০০৮ সালে শাকিব খানের বিপরীতে সবার উপরে তুমি সিনেমায় অভিনয় করেছিলেন স্বস্তিকা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন