শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

৭২ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন করলো পুলিশ

৭২ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন করলো পুলিশ

মোস্তাকিন হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে কলেজছাত্র সৌরভ হোসেন (১৮) হত্যার ৩ দিন পর রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। মোবাইল ফোনে কিছু অশ্লীল ভিডিও ধারণের জেরে সৌরভকে শ্বাসরোধে হত্যা করে রিফাত হোসেন (১৯) নামের এক তরুণ।
রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় জয়পুরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশীথ রঞ্জন বিশ্বাস রিফাতকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
নিহত কলেজছাত্র সৌরভ উপজেলার মোহাম্মদপুর গ্রামের খাজা মিয়ার ছেলে। তিনি সড়াইল আদর্শ কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছেন।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান,সৌরভের মোবাইল ফোনে রিফাতের কিছু অশ্লীল ভিডিও ছিল। ওই ভিডিও দিয়ে সৌরভ রিফাতকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে। গত ৫ অক্টোবর রাতে মোহাম্মদপুরের ধান ক্ষেতের মাঠে তাদের দুজনের মাঝে ভিডিও নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সৌরভ চিৎকার করার হুমকি দেয়। ওই সময় রিফাত তার গলা চেপে ধরে।রিফাত তার গলা চেপে ধরে থাকায় শ্বাস বন্ধ হয়ে সৌরভ মারা যান। পরে সেখানে ধান ক্ষেতে সৌরভের মরদেহ ফেলে রিফাত বাড়ি চলে যায়।কেউ যাতে ঘটনাটি বুঝতে না পারে সেজন্য রিফাত ছুরি ধান ক্ষেত থেকে দুরে ফেলে দেয় এবং সৌরভের মোবাইল ফোন একটি মসজিদের পুকুরে ফেলে দেন। ওই মোবাইল ও ছুরি উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান,নিহতের বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় একজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার আসামি রিফাতকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য ৫ অক্টোবর রাতে বাড়ী থেকে একজন সৌরভকে ডেকে নিয়ে যায়। সৌরভ বাড়ী থেকে বাহিরে গেলেও রাতে আর ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন একাধিকবার সৌরভের ফোনে ফোন দিলেও ফোনটি রিসিভ হয়নি।এরপর রাতে খোঁজাখুঁজিও করে তারা। সকালে স্থানীয় এক ব্যক্তি বাড়ী অদূরে ধান ক্ষেতে সৌরভের বাম হাতের রগ কাটা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন