বুধবার, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে স্কুলে যাওয়ার পথে পঞ্চম শ্রেণীর ছাত্র নিখোঁজ, সন্ধানে মাইকিং করছে পরিবার

কুড়িগ্রামে স্কুলে যাওয়ার পথে পঞ্চম শ্রেণীর ছাত্র নিখোঁজ, সন্ধানে মাইকিং করছে পরিবার

কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রাম সদর উপজেলায় স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বাহির হয়ে মোঃ নুর আলম লতিফ (১০) নামের এক পঞ্চম শ্রেণীর ছাত্র নিখোঁজ হয়েছে। সে কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের বাঞ্চার ভিটা গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে। সে ভোগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে সদর থানায় নিখোঁজের জিডি করেছেন ওই ছাত্রের পরিবার। নিখোঁজ ছাত্রের পরিবার তার সন্ধানে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করে না পেয়ে, সদর থানায় সাধারণ ডাইরি ও এলাকায় মাইকিং করেছে। তার পরেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

জানা গেছে, বুধবার সকালের দিকে স্কুল যাওয়ার উদ্দেশ্য বাড়ী থেকে বাহির হয় লতিফ। পরে স্কুল ছুটি হলে সে বাড়িতে না আসায় স্কুলে খবর নিয়ে জানতে পারেন সে স্কুলে আসেনি। স্কুলে যাওয়ার সময় তার পরনে ছিল হাফ শার্ট ও কালো রঙের জিন্স প্যান্ট।

নিখোঁজ স্কুল ছাত্রের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, লতিফ বুধবার সকালে স্কুলে যাওয়া কথা বলে বই খাতা নিয়ে বাহির হয়। পরে স্কুল ছুটি হলেও সে বাড়িতে আসে না। পরে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করা শেষ, তাকে পাওয়া যায়নি তাই বাধ্য হয়ে বৃহস্পতিবার পুলিশকে অবহিত করা হয় ।

এছাড়াও বিভিন্ন এলাকায় মাইকিংও করা হয়েছে। থানায় জিডিও করা হয়েছে। আমাদের সব লোকজন বিভিন্ন এলাকায় তার সন্ধান চালাচ্ছে। এমনি ঢাকাতেও লোকজন খুঁজতেছে যদি ঢাকা গিয়ে থাকে। সদর থানা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান সাধারণ ডাইরি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরাও বিধিমত সন্ধান চালাচ্ছি।  নিখোঁজ স্কুল ছাত্র নুর আলম লতিফের কেউ সন্ধান পেলে 01733250931 এই নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে তার পরিবার।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন