শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে উড়ন্ত শুরুর পর ইংল্যান্ডের বিপক্ষে হেরে কিছুটা অস্বস্তিতে রয়েছে বাংলাদেশ। আজ তাদের প্রতিপক্ষ টানা দুই ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে থাকা নিউজিল্যান্ড। চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে তারা।

 

টস জিতে নিউজিল্যান্ড অধিনায়ক বলেছেন, ভালো পিচ। পরে শিশির পড়ার সম্ভাবনা আছে।

 

সাকিব অবশ্য বলেছেন, পিচ দেখে পুরোপুরি তিনি নিশ্চিত নন কেমন আচরণ করবে। তবে শুরুতে ব্যাট করতেও পেরেও সন্তুষ্ট তিনি।

 

বাংলাদেশ দল আজকে একাদশে একটি পরিবর্তন এনেছে। শেখ মেহেদীর জায়গায় এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন আজ দলে অন্তর্ভুক্ত হয়েছেন। বাদ পড়েছেন উইল ইয়াং।

 

অতীত পরিসংখ্যান বাংলাদেশের বিপক্ষে। বিশ্বকাপের পাঁচ দেখায় প্রতিবারই হারের তেতো স্বাদ পেতে হয়েছে লাল-সবুজ জার্সিধারীদের। অতীত পরিসংখ্যান বাংলাদেশকে সাহস জোগাতে না পারলেও চেন্নাইরে ভেন্যু ঠিকই বাংলাদেশকে আশাবাদী করে তুলছে। ভারতের সবচেয়ে স্পিন বান্ধব উইকেট ধরা হয় চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামটিকে। মিরপুরের সঙ্গে এই মাঠের কিছুটা মিল আছে।

 

বাংলাদেশ একাদশ 
তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

 

নিউজিল্যান্ড একাদশ 
ডেভন কনওয়ে, রাচিন রবীন্দ্র, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারিল মিচেল, টম ল্যাথাম (উইকেটকিপার), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন