রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ট্রাকে অভিযান চালিয়ে দেড় হাজার পিচ ইয়াবাসহ আটক ২

ট্রাকে অভিযান চালিয়ে দেড় হাজার পিচ ইয়াবাসহ আটক ২

মাহমুদুর রহমান। ট্রাকের সামনে সাদা কাগজে লিখা রয়েছে ‘সরকারী কাজে নিয়োজিত’ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্র সিলেট। ট্রাকে রয়েছে স্বল্প মূল্যের খাট সোফাসহ কিছু গৃহস্থলীপন্য। চট্টগ্রাম থেকে উত্তরাঞ্চলের রংপুর বিভাগের উদ্দ্যেশ্যে আসছিল ট্রাকটি। ট্রাকটিতে (ঢাকা মেট্রো ন-২১০৪৫৯) অভিযান চালিয়ে দেড় হাজার পিচ ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন রংপুর বিভাগীয় গোয়েন্দা বিভাগ। গ্রেফতার কৃতরা হলেন মাদক ব্যবসায়ী মোঃ ইকবাল হোসেন ও ট্রাক ড্রাইভার আরিফ হোসেন পাপ্পু। ইকবাল হোসেন লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার বশিদপুর গ্রামের হাজী শহীদুল্লাহ মাষ্টারের ছেলে। অপর দিকে ট্রাক ড্রাইভার পাপ্পু বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার শরীফ বাড়ী গ্রামের নুর হোসেন শেখের ছেলে। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে ফুলবাড়ী-পার্বতীপুর সড়কের হ্যাচারী মোড়ে অভিযান চালিয়ে মাদকের চালানটি আটক করা হয়।
রংপুর গোয়েন্দা বিভাগের পরিদর্শক মোজাফ্ফর হোসেন শাহ বলেন, গোপন সূত্রে খরব পেয়ে সড়কে ওঁত পেতে থাকে গোয়েন্দা বিভাগের ৫ সদস্যের একটি টিম। ট্রাকটি থামিয়ে অভিযান চালিয়ে দেড় হাজার পিচ ইয়াবাসহ ইকবাল হোসেন ও আরিফ হোসেন পাপ্পুকে আটক করা হয়। তারা দীর্ঘ দিন থেকে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম থেকে উত্তরাঞ্চলের বিভিন্ন পয়েন্টে ইয়াবা সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে পার্বতীপুর থানায় মামলা করা হয়েছে।
ট্রাক ড্রাইভার আরিফ হোসেন বলেন, তিনি ২১ হাজার টাকা ভাড়ায় চট্টগ্রাম সিটি গেট থেকে গৃহস্থলীপন্য নিয়ে রংপুরের বদরগঞ্জ আসছিলেন। ইয়াবার বিষয়টি তিনি জানতেন না। তবে ট্রাকের সামনে সরকারী কাজে নিয়োজিত লিখা কাগজটির বিষয়ে তিনি সদুত্তর দিতে পারেননি।
পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাত খান দেড় হাজার পিচ ইয়াবাসহ ২ জনের বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিৎ করেন।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন