বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিরামপুর ও নবাবগঞ্জ প্রায় অর্ধশতাধিক সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করেন-আলতাফুজ্জামান মিতা

বিরামপুর ও নবাবগঞ্জ প্রায় অর্ধশতাধিক সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করেন-আলতাফুজ্জামান মিতা

এন,এম,সজীব: দিনাজপুর-৬ আসনে নৌকার মাঝি হতে চান ও উন্নয়নের নতুন চমক দেখাতে চান দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলার ১৪ দলের সমন্বয়ক আলতাফুজ্জামান মিতা।

আজ- (২১ অক্টোবর) শনিবার: সকাল সােয়া ১০টায় বিরামপুর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা মনোনয়ন প্রত্যাশী আলতাফুজ্জামান মিতা বিরামপুর ও নবাবগঞ্জ এ দুই উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন ।

মনোনয়ন প্রত্যাশী আলতাফুজ্জামান মিতা আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে নজীরবিহীন মানুষের জীবনমান উন্নয়নের আমুল পরিবর্তন হয়েছে। এই অলৌকিক উন্নয়নে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে। আমি দিনাজপুর-৬ আসনে তথা চার উপজেলার তৃনমুল আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশা করছি।’

৭৫ পরবর্তী দুঃসময়ে আমি কারা নির্যাতিত হয়েছিলাম আশা করি দল আমাকে যথার্থ মূল্যায়ন করবে।’

এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, জেলা আওয়ামীলীগের সদস্য রুহুল আমিন সরদার, জেলা পরিষদের নবাবগঞ্জ উপজেলার সদস্য একরামুল হক, সাবেক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাজার হোসেন, সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, বিরামপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাবেকুল ইসলাম, মুকুন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম, দিওড় ইউনিয়নের সাবেক ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রহমান, সাবেক ছাত্রনেতা তৌহিদুর রহমান মিলন উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় বিরামপুর ও নবাবগঞ্জ এ দুই উপজেলার প্রায় অর্ধশতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন