রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পীরগঞ্জে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পীরগঞ্জে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
রংপুরের পীরগঞ্জে আনন্দঘন পরিবেশে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে পীরগঞ্জ প্রেসকাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দৈনিক নয়া দিগন্ত পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি আব্দুল হাকিম ডালিম এর পরিচালনায় এ সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার কারেন্ট অ্যাফেয়ার্সের সম্পাদক কেরামত উল্লাহ বিপ্লব, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, পীরগঞ্জ উপজেলা জাসদ এর সভাপতি মীর মোহাম্মদ মানিক।
পীরগঞ্জ প্রেসকাবের সভাপতি কামরুল হাসান জুয়েল এর সভাতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন, পীরগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক মাজহারুল আলম মিলন, সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহীল বাকি বাবলু, সরোয়ার জাহান, বখতিয়ার রহমান, আনজারুল হক, শাহ মোঃ সাদা মিয়া, মাহমুদুল হাসান, মিনহাজুল ইসলাম মিলন, সেলিম মিয়া, মেরাজুল ইসলাম, সুজা মিয়া, হাবিবুর রহমান হাবীব, আশিকুর রহমান, রেজোওয়ান আলী, শাহিনুর রহমান প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয় ।
আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, নয়া দিগন্তের ওপর পাঠকরা আস্থা রেখেছেন। পত্রিকা প্রকাশনার সাথে জড়িত সাংবাদিক ও শুভানুধ্যায়ীসহ সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এক নতুন অধ্যায়ের সূচনা করবে। এ যাত্রা তারণ্যের। এ যাত্রা নতুনত্বের। তিনি বলেন, অতীতে দেশে প্রকাশিত পত্রপত্রিকাগুলোতে অতিরঞ্জিত খবর প্রকাশ হতো না। কিন্তু এখন সবকিছুকে রাঙিয়ে সংবাদপ্রকাশ করতে দেখা যায়। নয়া দিগন্ত এেেত্র ব্যতিক্রম। তিনি সকলকে পত্রিকাটির সঙ্গে থাকার আহবান জানান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন