রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হাবিপ্রবিতে  ফিশারিজ স্পোর্টিং  ক্লাব এর শুভ উদ্বোধন ”  

হাবিপ্রবিতে  ফিশারিজ স্পোর্টিং  ক্লাব এর শুভ উদ্বোধন ”  
হাসনাত সানি, হাবিপ্রবি প্রতিনিধি :
উত্তরবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অনুষদের ক্রীড়াপ্রেমী  শিক্ষার্থীদের জন্য “ফিশারিজ স্পোর্টিং  ক্লাব”  এর শুভ উদ্বোধন করা হয়েছে।
৯ এপ্রিল, রোজ রবিবার ফিশারিজ অনুষদের ১০৪ নম্বর কক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের   আয়োজন করে “ফিশারিজ স্পোর্টিং  ক্লাব ” এর শুভ উদ্বোধন ঘোষণা করেন  ফিশারিজ বায়োলজি এন্ড জেনেটিকস বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোঃরাশিদুল ইসলাম।
এসময় ক্রিড়া অনুরাগী ফিশারিজ অনুষদের সকল ব্যাচের  শিক্ষার্থীরা  উপস্থিত ছিলেন, এসময়  ১৮ ব্যাচের রুমন  এর উপস্থাপনায়  সিনিয়র শিক্ষার্থীদের মধ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন  লাবিব উর রহমান জিমি  , জুয়েল রানা ও রাব্বি ।
এ সময় ড. মোঃ রাশিদুল ইসলাম  বলেন ফিশারিজ অনুষদের শিক্ষার্থীদের  মধ্যে বিভিন্ন রকম খেলাধুলার প্রবণতা কম ,শিক্ষার্থীদেরকে খেলাধুলার প্রতি আগ্রহী  করার লক্ষ্যেই এই ক্লাবটি প্রতিষ্ঠা করা, অবসর সময়ে যেন শিক্ষার্থীরা নিয়মমাফিক খেলাধুলার প্র্যাকটিস করে  এর জন্য সকল রকম পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে, অরাজনৈতিক এ ক্লাবটি শিক্ষার্থীদের মেধা ও শারীরিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ও শিক্ষার্থীদের কে মাদকমুক্ত রাখতে সহায়তা করবে এই আশাবাদ ব্যক্ত করেন,এ সময় তিনি সকল শিক্ষার্থীদেরকে ক্লাবের সাথে যুক্ত হয়ে  , আন্তঃবিশ্ববিদ্যালয় সকল ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ফিশারিজ অনুষদের  সুনাম বয়ে আনবে বলে মনে করেন।
উল্লেখ্য এ সময় তিনি রুমন, মাহির ও অন্যান্য খেলোয়াড়দের  তত্ত্বাবধানে সকল রকম ইনডোর ও আউটডোর খেলা গুলো দ্রুত সময়ের মধ্যে শুরু করে নিয়মমাফিক প্র্যাকটিস করার  আহ্বান করেন ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন