রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সুবর্ণচরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

সুবর্ণচরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় যুব দিবস পালিত
নোয়াখালী প্রতিনিধিঃ
প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে বুধবার (১ নভেম্বর) সারাদেশে পালিত হচ্ছে জাতীয় যুব দিবস। তারাই ধারাবাহিকতায় সারাদেশর ন্যায় সুবর্ণচরেও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে দিবসটি।
সুবর্ণচর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অফিসের আয়োজনে জাতীয় যুব উন্নয়ন দিবস ২০২৩ পালিত হয়।
আজ বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে জাতীয় যুব দিবস পালন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা,যুব ঋণের চেক ও নিবন্ধনকৃত যুব সংগঠণের সনদ বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ  আল আমিন সরকারের সভাপতিত্বে যুব উন্নয়ন অফিসার মোহাম্মদ শহীদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। উপজেলা ভাইস- চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মোবারক। উপজেলা  সমাজসেবা কর্মকর্তা নুরুন্নবী,উপজেলা এলজিইডি কর্মকর্তা শাহ জালাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এ.টি.এম. মহিতুল ইসলাম,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ,পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা,শিক্ষা কর্মকর্তা,জনপ্রতিনিধিগণ,বিভিন্ন ইউনিয়নের সচিব,ইউপি সদস্য এবং সাংবাদিকগণ।
দিবসটি উপলক্ষে ‘নব প্রত্যায় যুব সংঘ’ নামে সেচ্ছাসেবী একটি সংগঠণকে  যুব অধিদপ্তর  কর্তৃক রেজিট্রেশন সনদ তুলে দেওয়া হয়। এছাড়াও সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন  যুব সংগঠণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। যুব কর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যতে  কয়েকজন তরুণ উদ্যোক্তাদের মাঝে যুব ঋণের চেক বিতরণ ও বিভিন্ন প্রকল্পের ট্রেনিংয়ের সনদপত্র প্রশিক্ষণার্থীদের মাঝে তুলে দেওয়া হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন