শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

খানসামায় যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

খানসামায় যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; নানা আয়োজনে দিনাজপুরের খানসামায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী যুবলীগের ব্যানারে আয়োজিত এই অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের কার্যালয়ে আলোচনা সভায় আলোকঝাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা ও ধীমান চন্দ্র দাস। আলোকঝাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য ও জেলা কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, দিনাজপুর-৪ আসনের মনোয়ন প্রত্যাশী আহসানুল হাবিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এরশাদ জামান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট দিনাজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সিকান্দার আলী কাবুল ও শিক্ষা ও সাহিত্য সম্পাদক হাতেম আলী।

এ সময় উপস্থিত ছিলেন পাকেরহাট কলেজের সাবেক ভিপি আবু সায়েদ,সাবেক মেম্বার হেলাল, উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম, শাহরিয়ার হাবিব, আল ফাহিম লিয়ন, রাহাত, মুন্নাসহ আরো অনেকে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন