শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেরপুরে নিজ দোকান থেকে যুবকের মরদেহ উদ্ধার

শেরপুরে নিজ দোকান থেকে যুবকের মরদেহ উদ্ধার
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা শহরের চকবাজার মহল্লায় ‘মা ইলেকট্রনিক্স’ দোকান থেকে দোকান মালিক জিহান (২২)-এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
১১ এপ্রিল মঙ্গলবার দিবাগত গভীর রাতে জিহানের ঝুলন্ত লাশ উদ্ধার কররা হয়।  নিহত জিহান সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ গ্রামের সোহেল মিয়ার ছেলে।  ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে জিহান।
জিহানের পরিবার ও  পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর জেলার সদর উপজেলার নলবাইদ গ্রামের ইলেকট্রনিক্স ব্যবসায়ী জিহানের বাবা সোহেল মিয়া মঙ্গলবার রাত
২টার দিকে কয়েকবার ছেলের ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন দিলেও সে ফোন রিসিভ করে নাই। পরে তার বাবা শহরের চক বাজারে জিহানের ব্যবসা প্রতিষ্ঠান ‘মা ইলেকট্রনিক্স’ দোকানে গিয়ে ডাকাডাকি করেন এবং কয়েকবার জিহানের মোবাইলে ফোন দেন। ফোনের রিংটোন শোনা গেলেও ফোন রিসিভ না করায় এবং কোন সাড়াশব্দ না পেয়ে এক পর্যায়ে দোকানের সার্টার ভেঙ্গে দেখতে পান জিহান ফাঁসিতে ঝুলে আছে।
পরে সদর থানায় খবর দেয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সঙ্গীয় ফোর্সসহ ছুটে আসেন ঘটনাস্থলে। পরে পুলিশ জিহানের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এই রিপোর্ট লিখা পর্যন্ত সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “রাতে জিহান মোবাইল ফোন রিসিভ না করায় তার বাবা দোকানের সম্মুখে গিয়ে ডাকাডাকির পর সন্দেহ হলে দোকানের সার্টার ভেঙ্গে দেখতে পান তার ছেলে ফাঁসিতে ঝুলে আছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। কি কারণে জিহান আত্মহত্যা করেছে তা উদঘাটনে তদন্ত অব্যাহত আছে। এঘটনায় শেরপুর সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন