বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিরামপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

বিরামপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

এন,এম,সজীব:
দিনাজপুরের বিরামপুরে আওয়ামী যুবলীগ বিরামপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত র‍্যালী আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বিরামপুর উপজেলা যুবলীগ
এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ শনিবার (১১ নভেম্বর) বিকাল সাড়ে ৩ টায় বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল এর সভাপতিত্বে বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠানটি উপলক্ষে উপজেলার ৭ টি ইউনিয়ন ও একটি পৌর সভাসহ সকল নেতা-কর্মী একত্রিত হয়।

পরে বিরামপুর কলেজ বাজার থেকে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক-মহাসড়ক প্রদক্ষিন শেষে বিরামপুর ঢাকা মোড়ে মিলিত হয়ে নেতা-কর্মীরা বঙ্গবন্ধর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে। পুষ্পমাল্য অর্পণ শেষে বিরামপুর উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্যে রাখেন-

বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী,পৌর যুবলীগের সভাপতি আবু অদুদ সরকার,বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,কাটলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী,যুবলীগ নেতা মোঃ এহসানুল হক।

বক্তব্যে বক্তারা বলেন, দেশের প্রতিটি আন্দোলন ও সংগ্রামে যুবলীগের বলিষ্ঠ অংশগ্রহণ দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে। যুবলীগের কোনো নেতাকর্মী অবহেলীত থাকবে না। বঙ্গবন্ধুর আদর্শের পথ অনুসরণ করেই তারা দেশ ও জাতির জন্য কাজ করে যাবে।

যারা আজ দেশের অভাবনীয় উন্নয়ন অগ্রগতি বিরাজমান শান্তি সম্প্রীতি রাজনৈতিক এবং অর্থনৈতিক স্হিতিশীলতা দেখতে পায় না। যারা দেশের মানুষের চেয়ে বিদেশী প্রভূদের প্রতি বেশী আস্হাশীল, তাদের এই দেশে রাজনীতি করার অধিকার আছে কি না সেটা ভেবে দেখা সময় এসেছে ।

তারাই পূলিশ মারে, হত্যা খুন, জখম ও ধ্বংশ নৈরাজ্য করে, বিগত দিনে তারাই সুষ্ট নির্বাচনের পথরুদ্ধ করেছিলো, তারাই এখন আন্দোলনের নামে মহাসমাবেশ ডাকে হরতাল ডাকে অবরোধ ডাকে তারাই আজ তত্ত্বাবধায়ক সরকার চায় , গনতন্ত্র চায়, আবার রাষ্ট্রক্ষমতা চায়। আসুন ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ি তাদের এদেশের রাজনীতি থেকে বিতাড়িত করি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন