বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

পাঁচবিবিতে বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 
 পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) গৌরব ঐতিহ্য ও সংগ্রামের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী-২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদের এই দলটি গঠন করেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটি ২দিনের কর্মসূচি ঘোষণা করেন।
এ উপলক্ষে আজ ১লা সেপ্টেম্বর রবিবার কর্মসূচির প্রথম দিন সকালে পাঁচবিবি উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর উপজেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম ডালিমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন,থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, থানা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক আবু তাহের, বিএনপি নেতা মোখলেছুর রহমান, পৌর বিএনপির আহবায়ক আবুল হাসানাত মন্ডল হেলাল, যুগ্ম আহ্বায়ক জিয়াউল ফেরদৌস রাইট, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আনিসুর রহমান, উপজেলা যুবদলের নেতা নয়ন প্রধান, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসেন আপেল,পৌর ছাত্রদলের আহ্বায়ক রাব্বিউল ইসলাম রকি, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হুমায়ুন কবির, সদস্য সচিব রাব্বি, বাগজানা ইউনিয়ন বিএনপি নেতা মনিরুল ইসলাম ও মহিপুর কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক ঈমানুর হোসেন প্রমুখ। শেষে বন্যা দুর্গত এলাকার মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে সারা বাংলাদেশে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর জাঁকজমকপূর্ণ আনুষ্ঠানিকতা বাতিল করে দেশ মাতৃকার ও গণমানুষের শুভ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন