শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘি উপজেলা নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আদমদীঘি উপজেলা নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
দ্বিতীয় ধাপে বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাচনে ১০ জনের মধ্যে ৩ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
তফসিল অনুযায়ী (৩০এপ্রিল) মঙ্গলবার বিকেল ৫ টা পর্যন্ত শেষ সময়ে উপজেলা নির্বাচন থেকে তাঁরা প্রার্থিতা প্রত্যাহার করে নেন।
এ তথ্যটি নিশ্চিত করেছেন বগুড়া রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম।
প্রত্যাহার নেওয়া ৩জন প্রার্থীরা হলেন- উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু রেজা খান ও সাবেক সান্তাহার ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছমা বেগম মনোনয়নপত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সড়ে দাঁড়ান।
বর্তমান আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে ৭জন প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, সাবেক উপজেলা শ্রমিক লীগের আহবায়ক রাসেদুল ইসলাম রাজা ও প্রভাষক তোফায়েল হোসেন লিটন।
ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্য ও বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি। মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাঁপা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ইশরাত জাহান কুইন। উল্লেখ্য, নির্বাচন তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন (৩০ এপ্রিল) মঙ্গলবার। প্রতীক বরাদ্দ ২ মে। আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন