সোমবার, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিনাজপুরে আমবোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ৪

দিনাজপুরে আমবোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ৪
মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দিনাজপুরে আমবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২৮ জন আহত হয়েছেন। তাঁরা দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।আজ শুক্রবার (৫ জুলাই) সাড়ে ৬টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের সদর উপজেলার পাঁচবাড়ি বাজার শশরা চকরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই ট্রাকচালক হাসু (৪০) ও নাবিল কোচের হেলপার নিহত হন। অন্যদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজন মারা যান। দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে কোতোয়ালি থানা পুলিশ জানায়, আজ শুক্রবার ভোরের দিকে ঢাকা থেকে যাত্রী নিয়ে নাবিল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ট-১৪-৪১৯০) ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে যাচ্ছিল।

একই সময় বিপরীত দিক সদর উপজেলা থেকে আমবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৭-০০৮৩) গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। দুই গাড়ির মধ্যে পাঁচবাড়ি বাজারের শশরা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। এ ছাড়া প্রায় ২৮ থেকে ৩০ জন যাত্রী আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।ওসি জানান, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন