শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মৌলভীবাজারের ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মৌলভীবাজারের ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলায় প্রান্তিক পর্যায়ে আধুনিক চক্ষু চিকিৎসা সেবার প্রসার ঘটাতে ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টারের আনুষ্টিানিক উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৬ অক্টোবর) মৌলভীবাজারের শ্রীমঙ্গল, কমলগঞ্জ, কুলাউড়া ও বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি আই সেন্টার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জেলার ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টারে সেবা পেয়ে খুশি মৌলভীবাজারবাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিউনিটি আই সেন্টারগুলোর উদ্বোধন ঘোষণা করেন।
বেলা ১১টা ৪০ মিনিটে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন ঘোষণা করেন। উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সঞ্চালনায় মৌলভীবাজার প্রান্ত থেকে সরাসরি প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন উপকারভোগী জাহানারা বেগম ও বীরেন্দ্র দেব।
এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এছাড়াও সংরক্ষিত মহিলা আসনের এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন, সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দিকী, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মো. মনজুর রহমান, জেলা সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দীন মুর্শেদ, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী প্রমুখ। দেশের সাত বিভাগের ২৮ জেলার ৬৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত ৬৫টি কমিউনিটি আই সেন্টার স্থাপন করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন