রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনা পৌরসভার ৪৭ কোটি ৩১ লাখ টাকার বাজেট ঘোষণা

হোমনা পৌরসভার ৪৭ কোটি ৩১ লাখ টাকার বাজেট ঘোষণা

 

মো. কামাল হোসেন মোল্লা
কুমিল্লার হোমনা পৌরসভার ২০২৩-’২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। নতুন কোনো করারোপ ছাড়াই বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় পৌর মিলনায়তনে এক অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই বারের নির্বাচিত মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম তার দ্বিতীয় মেয়াদের তৃতীয় এবং পৌরসভার ২১ তম বাজেট ঘোষণা করেন। ৪৭ কোটি ৩১ লাখ ৩৯ হাজার ২৭৬ টাকা ৬৪ পয়সা সার্বিক আয়, ৪৬ কোটি ৬৭ লাখ ৬৪ হাজার ২২ টাকা ব্যয় ও ৬৩ লাখ ৭৫ হাজার ২৫৪ টাকা ৬৪ পয়সা সমাপনী স্থিতি রেখে এই বাজেট ঘোষণা করা হয়েছে।
বাজেট বক্তৃতায় মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম বলেন, ‘এ শহর হবে সকলের স্বপ্নের শহর। এ শহরের উন্নয়নে দলমত নির্বিশেষে সকলেই এগিয়ে আসতে হবে। আমরা এ পৌরসভাকে নিজেদের জন্য এবং আগামী প্রজন্মে জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে চাই।’
এসময় উপস্থিত ছিলেন- পৌর নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন, সহকারী প্রকৌশলী মো. ফেরদৌস আহমেদ, উপ-সহকারী প্রকৌশলী মো. জহির উদ্দিন, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুজ্জামান খোকন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. কায়সার আহমেদ বেপারী, হিসাব রক মো. বিল্লাল হোসেন, প্রধান সহকারী মো. আবদুল মুন্নাফ, প্যানেল মেয়র শাহনূর আহমেদ সুমন ও কাউন্সিলর আবুল কালাম আজাদ, সুকিয়া বেগম, মো. বিল্লাল হোসেন, মো. আবুল হোসেন, মো. শফিকুল ইসলাম সবু, মো. মোন্নাফ মিয়া, মো. কামাল হোসেন জামাল, আবদুল কাদির, মো. সোবহান মিয়া, শিল্পী বেগম, ফাতেমা বেগম, সাংবাদিক, পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন